দুর্বৃত্তের হামলার স্বীকার ইউপি সদস্য

টাঙ্গাইল প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সরকারি নির্দেশনা অনুযায়ী বাজারে গনজমায়েত নিষেধ করাতে টাঙ্গাইলের নাগরপুরে দপ্তিয়র ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন দুর্বৃত্তের হামলার স্বীকার হয়েছেন।

৮ই এপ্রিল ২০২০, রাত আনুমানিক ৭ ঘটিকার সময় ফয়েজপুর গ্রামের কাঠবাগান বাজারে সন্ত্রাসী সুমন, শাহজাহান তাদের দলবল নিয়ে ইউপি সদস্য আনোয়ার এর উপর আকস্মিক হামলা করে। ইউপি সদস্য আনোয়ার জানান, করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী আমি কাঠবাগান বাজারে গনজমায়েত না করা, মুখে মাস্ক ব্যবহার করা, দোকান বন্ধ রেখে সামাজিক দুরত্ব বজায় রাখা সহ জনসচেতনতা মূলক প্রচারণা কার্যক্রম পরিচালনা করি।

মুখে মাস্ক ও দোকান বন্ধ করাকে কেন্দ্র করে কাঠবাগান বাজারের দোকানী সুমন দলবল নিয়ে গতকাল রাতে আমার উপর হামলা করে। ইউপি সদস্য আনোয়ারকে নাগরপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে, কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজে রেফার্ড করেন।

এ হামলার ঘটনায় নাগরপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!