“শিমুলতলা সমাজকল্যাণ আনন্দ সংঘের উদ্যোগে করোনা ভাইরাস নিয়ে সচেতনতামূলক মাইকিং ।

শিমুলতলা সমাজকল্যাণ আনন্দ সংঘের উদ্যোগে মহামারি করোনা ভাইরাস নিয়ে সচেতনতামূলক মাইকিং ।
স্টাফ রিপোর্টার ঃ নাজমুল ইসলাম ,৯ এপ্রিল রোজ বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকা হতে “ঘরে থাকুন নিজে সুস্থ থাকুন ও অন্যকে সুস্থ রাখুন“প্রতিপাদ্যকে সামনে রেখে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের শিমুলতলা সমাজকল্যাণ আনন্দ সংঘের উদ্যোগে কাওরাইদ ইউনিয়নের শিমুলতলা  গ্রামসহ আশেপাশের ২ টি গ্রামে মহামারি নোভেল করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সচেতনতামূলক মাইকিং করা হয়।
এসময় সাধারন মানুষকে মাস্ক পরার এবং নিজ ঘর থেকে না বের হবার জন্য বলা হয়।বাজারে অঝথা ঘুরাফেরা কিংবা চায়ের দোকানে আড্ডা দেওয়া থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়,বহিরাগত কোন ব্যক্তি যেন কোন এলাকায় না ডুকতে পারে তার জন্য সতর্কতা অবলম্বন করার জন্য পরামর্শ দেওয়া হয়।
 সংগঠনের সভাপতি মোঃ ফরিদ সরকার বলেন আমাদের এখন সকলের উচিৎ  সুবিধাবঞ্চিত পরিবারের পাশে দাঁড়াতে, সামাজিক দূরত্ব বজায় রাখা,  মানুষের সংস্পর্শ থেকে দূরে থাকা।
সংগঠনের সাধারন সম্পাদক মোঃ আরিফুল ইসলাম স্বপন বলেন আমরা আমাদের গ্রাম সহ আজকে কয়েকটি গ্রামে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক মাইকিং করেছি,আমরা আমাদের সংগঠনের মাধ্যমে এই কার্যক্রম অভ্যাহত রাখবো।
উল্লেখ্য শিমুলতলা সমাজকল্যাণ আনন্দ সংঘ ২০১০ সালে স্থাপিত হয় যাহার রেজি নং – গা ০৮০১এটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই অসহায় গরিবদের সহযোগীতা করা,স্বেচ্ছায় রক্তদানসহ বিভিন্ন কাজ করে যাচ্ছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!