প্রিয় দেওয়ানগঞ্জ, ফেসবুক গ্রুপের পর এবার চালু হচ্ছে অনলাইন নিউজ পোর্টাল প্রিয় দেওয়ানগঞ্জ ডট কম

এল এফ লিটন সরকার, দেওয়ানগঞ্জ প্রতিনিধি,,,

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার একদল তরুণের উদ্যোগে নিজেদের উপজেলা নিয়ে জনপ্রিয় অনলাইন ফেসবুক গ্রুপ প্রিয় দেওয়ানগঞ্জের পর এবার চালু হতে যাচ্ছে অনলাইন নিউজ পোর্টাল প্রিয়দেওয়ানগঞ্জ ডট কম।

নিরক্ষরতার দিক থেকে জামালপুর জেলা বেশ এগিয়ে। তবে সময় যত গড়িয়েছে নিজেদেরকে ততই এগিয়ে নিয়ে চলছে জামালপুর মানুষ। ইন্টারনেটের যুগে কে বা পিছিয়ে থাকতে চায় তাই তো নিজেদের উপজেলাকে অনলাইন জগত কিংবা সবার সামনে তুলে ধরতেই উপজেলার কয়েকজন যুবকের হাত ধরে ২০১৬ সালের ২৮ মার্চ প্রতিষ্ঠিত হয় জনপ্রিয় অনলাইন ফেসবুক গ্রুপ ‘ প্রিয় দেওয়ানগঞ্জ ‘।

দেওয়ানগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা থেকে মোট ২০ জন প্রতিনিধি নিয়ে উপজেলার সকল প্রকার ভালো মন্দ কর্মকান্ড তুলে ধরা হয় এই গ্রুপে। কোন এলাকার কোন জায়গায় কি সমস্যা হচ্ছে, কোন জায়গাটায় জনপ্রতিনিধি কিংবা প্রশাসনের গুরত্ব দেয়া দরকার তা তুলে ধরার চেষ্টা করছে গ্রুপের প্রতিনিধিরা। চার বছরের পথচলায় ইতোমধ্যেই উপজেলার মানুষের কাছে আস্থার এক গ্রুপ হয়ে উঠেছে এটি। গুটিগুটি পায়ে এগিয়ে চলে কয়েকদিন আগেই ১০ হাজার মেম্বারের গ্রুপে পরিনত হয় এটি। নিজেদের কর্মকান্ডকে আরও বিস্তৃত করতে ও উপজেলার সকল কিছু তুলে ধরতে চালু করতে যাচ্ছে অনলাইন নিউজ পোর্টাল প্রিয়দেওয়ানগঞ্জ ডট কম।

সময়ের সাথে তাল মিলিয়ে এগিয়ে চলছে বিশ্ব। এই যুবকরা স্বপ্ন দেখে বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে চলবে তাদের এই ভালোবাসার প্রিয় দেওয়ানগঞ্জ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!