বাড়িভাড়া অর্ধেক করুন, ভর্তুকি দিন : মোমিন মেহেদী

অফিস ডেক্স ঃ
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি না জাতির পিতার মেয়ে, আপনার কাছে আম-জনতার পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি- বাড়িভাড়া অর্ধেক করুন, ভর্তুকি দিন। কেননা, এখন জগনের প্রয়োজন বাড়ি ভাড়া মওকুফ অথবা অর্ধেক করা। মাননীয় প্রধানমন্ত্রী বলতে পারেন- যেখানে সারাবিশ্বে সচেতনতা-পরিচ্ছন্নতা শুরু হয় জানুয়ারীতে, সেখানে বাংলাদেশে শুরু হয় মার্চের ১৮ তারিখে, এরপরও এদেশে স্বাস্থ্যমন্ত্রীর মন্ত্রীত্ব থাকে কি করে?
এমন পরিস্থিতিতে তারুণ্যের রাজনীতিকরা যখন নিজেদের সামর্থনুযায়ী অভূক্ত মানুষের পাশে দাঁড়াচ্ছে, তখন নিকৃষ্ট জাতের কিছু ছাত্রনেতা-যুবনেতা, এমপি-মন্ত্রী আর আমলা লুটপাটে ব্যস্ত হয়ে আছে। ৭৩ হাজার কোটি টাকা কিভাবে ভাগাভাগি হবে সে চিন্তায় মশগুল। একবারের জন্যেও জনগনের কথা কেউ ভাবছে না। করোনার উসিলায় আরো টাকা কামানোর চেষ্টায় ব্যস্ত তারা।
প্রধানমন্ত্রীর ৭২ হাজার ৭৫০ কোটি টাকা বরাদ্দ প্রসঙ্গে এক অনলাইন সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন। ফেসবুক ও হোয়াটসআপ-এর মাধ্যমে নতুনধারা রাজনীতিকদের সাথে ৬ এপ্রিল বিকেল ৪ টায় অনুষ্ঠিত উক্ত অনলাই সমাবেশে যুক্ত হোন নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, লন্ডন থেকে কামরুজ্জামান খান, নিউইয়র্ক থেকে কবির চৌধুরী হাসিব, অষ্ট্রেলিয়া থেকে বেলাল ঢালী, বরিশাল থেকে কালাম খান, জয়পুর হাট থেকে হানিফ আহমেদ প্রমুখ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!