ছাত্রলীগের নেতা রাকিব বিন আলমগীর এর উদ্যোগে ত্রাণ ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ- রাজধানী মোহাম্মদপুর, রিং রোড, টিক্কাপাড়া এলাকায় অসহায় হত দরিদ্র ও দুঃস্তদের মাঝে ত্রাণ ও মাস্ক বিতরণ করলেন, আওয়ামী লীগের নেতা আলহাজ্ব এ আর আলমগীর হোসেনের বড় ছেলে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্র লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য রাকিব বিন আলমগীর।

রাকিব বিন আলমগীর কাছে জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশ  ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে আমি এই অসহায় মানুষের পাশে দাড়িয়ে যতটুক সম্ভাব সাহায্য সহযোগীতা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মান ও মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয়ে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এই বৈশ্বিক দুর্যোগ মোকাবেলায় আমরা অসহায় মানুষের পাশে দাড়িয়েছি।

এই নেতা সাংবাদিকদের আরও বলেন আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ্‌ যেন আমাদের দেশ কে এই কোভিড-১৯ যা করোনা ভাইরাস থেকে সবাইকে সুস্থতা দান করেন এবং সবাইকে ভালো রাখেন।

সাংবাদিকদবৃন্দ রাকিব বিন আলমগীর কাছে জানতে চান এই করোনা ভাইরাস, যদি দীর্ঘদিন ধরে আমাদের দেশে থাকে, তাহলে কি আপনাদের এরকম সেবামুলক কাজ চলমান থাকবে। তখন তিনি বলেন ইনশাল্লাহ অসহায় হত দরিদ্র ও দুঃস্ত মানুষের জন্য আমাদের সহযোগীতা অবহৃত থাকবে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!