সাংবাদিকদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিন!

নিজস্ব প্রতিবেদক 
 ঢাকা শহরে কর্মরত বিভিন্ন ইলেকট্রিক, প্রিন্ট মিডিয়া সহ বিভিন্ন জাতীয় দৈনিকের অনেক সাংবাদিক কর্মরত আছেন। এদের কিছু পারিবারিক ভাবে স্বচ্ছ, অনেকে স্বচ্ছ নয়। এদের মধ্যে বড় জাতীয় পত্রিকা এবং ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা সামান্য সম্মানী পেয়ে থাকেন। সাংবাদিকদের বড় একটা অংশ কোন প্রকার সম্মানী পান না।
বিশ্বব্যাপী করোনা আক্রান্তের এই দূর্যোগকালীন সময়ে সাংবাদিকরা না পারছে বলতে না পারছে সইতে। আপনি সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র যে পর্যায়ের জনপ্রতিনিধি কিংবা সমাজসেবক হউন না কেন, সাংবাদিকরা আপনার সার্ভিস করেছে বছরের পর বছর। এই দূর্যোগকালীন সময়ে সাংবাদিকদের পাশে দাঁড়ানো আপনার উচিত। আমার জানামতে ঢাকার এক সাংবাদিক আমাকে তার অসহায়ত্বের কথা জানালো। সে জানালো বাসায় এক তারিখ পর্যন্ত চাউলের ব্যবস্থা আছে।
২ তারিখ থেকে চাউলের ব্যবস্থা নেই। তার চিন্তা এক বস্তা চাউল কি করে ম্যানেজ করবে। ঢাকার জনপ্রতিনিধিদের প্রতি আমি অনুরোধ করব, অসহায় সাংবাদিকদের চিহ্নিত করে খুব বেশি না হউক জনপ্রতি অন্তত পাঁচ হাজার টাকা করে হলেও আর্থিক সহায়তা প্রদান করুন। আপনার সামান্য এই আর্থিক সহায়তা একজন সাংবাদিকের পরিবারের স্বস্তি ফেরাতে পারে।
আসুন সকলে মিলে সমাজের দর্পণ অসহায় সাংবাদিকদের পাশে দাড়াই। তবে যারা সহযোগিতা করতে চান তার প্রতি বিশেষ অনুরোধ থাকবে একজনের টাকা আরেক জনের কাছে দিবেন না ।যাকে দিতে চান তাকে সরাসরি দিন

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!