ধামরাই ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি বেনজির আহম্মেদ

শহিদুল্লাহ সরকার 
ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপিত আলহাজ্ব বেনজির আহম্মেদ এমপি৷
নিজের ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
উপজেলার ১৬টি ইউনিয়ন সহ ১টি পৌরসভার হতদরিদ্র নিন্ম আয়ের  ৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।
মঙ্গলবার (৩১মার্চ) সকাল থেকে ধামরাই ইসলামপুর ডাকবাংলা থেকে শুরু করে পৌর-মেয়রসহ প্রতিটি কাউন্সিলরদের ও উপজেলা চেয়ারম্যান এবং আওয়ামী-লীগের উপজেলা সাধারণ সম্পাদকের হাতে ত্রাণ তুলে দেন এমপি বেনজির আহম্মেদ। তারা নিজ নিজ এলাকায় অহসায় পরিবারের মাঝে এই সব খাদ্যসামগ্রী তুলে দেন।
খাদ্যসামগ্রীর মাঝে ছিল ৫ কেজি চাল, আধা কেচি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ।
এই সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেস হোসেন, ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা,  উপজেলা আওয়ামী-লীগের সহ সভাপতি মাসুম খান, উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সাখু সহ আরো অনেকে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এমপি বেনজির আহম্মেদ বলেন, আজ বিশ্বব্যাপি মরণব্যাধি করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। আমাদের সরকার জননেত্রী শেখ হাসিনা এই বিষয়ে সর্বদায় সর্তকভাবে মোকাবেলা করতেছেন এবং বাংলাদেশের মানুষকে সর্তক থাকার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাস সর্ম্পকে সকল জনগণকে সচেতনতা বাড়ানোর লক্ষে কাজ করছেন। পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান এমপি বেনজির আহমেদ।এই অবস্থায় সামাজিক দূরত্ব বজায় রাখুন দেশ ও জাতীকে নিরাপদ রাখার আহ্বান জানান।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!