নাগরপুরে হোম কোয়ারেন্টাইনে ৭৭ , ছাড়পত্র প্রদান ৩০

রিপন খান রবিন নাগরপুর (টাঙ্গাইল)
  টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় এ পর্যন্ত ৭৭ জন হোম কোয়ারেন্টাইনে। এদের মধ্যে সফল ভাবে ১৪ দিনের হোমকোয়ারেন্টাইন শেষে ৩০ জনকে ছাড়পত্র প্রদান করে উপজেলা স্বাস্থ্য
কমপ্লেক্স।বরিবার (২৯ মার্চ) নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: মো. রোকনুজ্জামান খান জানান, ৭৭ জন হোম কোয়ারেন্টাইনে ছিল তাদের মধ্যে ৩০ জনকে সফল ভাবে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শেষ করায় ছাড়পত্র প্রদান করা হয়েছে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছে ৪৭জন। নাগরপুরের সার্বিক অবস্থা ভাল। আমাদের করোনা ভাইরাসের কোন রোগী নাই বা সংক্রামণের কোন রোগীও আমরা পাইনি যে যাদের কে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করবো। এখন পর্যন্ত নাগরপুর করোনায় কোন রোগী মারা যায়নি। ১ মার্চ থেকে ২৯ মার্চ পর্যন্ত বিদেশপ্রত্যাগত লোকের সংখ্যা ৩৩০ জন। এদের মধ্যে আমরা খুজে পেয়েছি ১৭৯ জন। ১৭৯ জনের মধ্যে প্রায় লোকের হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে আর যাদের বাকী আছে তাদের হোম কোয়ারেন্টাইন চলছে।
বিদেশপ্রত্যাগত বাকী ১৫১ জনের নাগরপুরের ঠিকানা থাকলেও মুলত তারা বসবাস করছে নাগরপুর থানার বাহিরের বিভিন্ন এলাকায়। যার দরুন তাদের কে আমরা খুজে পাইনি।
তিনি আরো জানান, আমরা ইতিমধ্যে ৪৮টি পিপিই পেয়েছি এর মধ্যে ডাক্তার ও নার্সদের মধ্যে ৪৫ টি পিপিই বিতরণ করেছি। স্বাস্থ্য
কমপ্লেক্সে ৮ বেডের একটি আইসোলেশন আমরা প্রস্তুত রেখেছি এবং ২ জন ডাক্তার ও ৩ জন নার্স সার্বক্ষনিক প্রস্তুত আছে। আমাদের সব সময় সর্তক ও সচেতন থাকতে হবে এবং সরকারী নির্দেশনা মেনে চলতে হবে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!