সাভার বিরুলিয়ায় টহলে নামছে পুলিশ,প্রয়োজন ছাড়া বাহিরে গেলে পিটুনি।

শহিদুল্লাহ সরকার 
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া ঘাতকব্যাধি করোনাভাইরাস সামলাতে  বৃহস্পতিবার ২৬ মার্চ সন্ব্যা ৬টা থেকে মাঠ পর্যায়ে কাজ শুরু করেছে  সাভার বিরুলিয়া ফাঁরিইনচার্চ অপুর্ব দত্ত তিনি পুলিশ বাহিনী নিয়ে বিরুলিয়া এলাকায়  টহল দিচ্ছে।
এখন করোনাভাইরাস মোকাবিলায় মাঠে অভিযানে নেতৃত্ব দিচ্ছেন  এসআই অপুর্ব দত্ত ও তার পুলিশ বাহিনী।
সরেজমিনে দেখা যায়  অভিযানের শুরুতে  এলাকায় অভিযান চালিয়ে চা দোকান ও  ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয় এসময় গুরুত্বপূর্ণ  করোনাভাইরাস নির্মূল করতে সচেতনতামূলক  প্রচারণা চালায়।
 পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, ‘করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার করুন, দোকানপাট বন্ধ রাখুন, বাসায় অবস্থান করুন অযথা রাস্তাঘাটে ঘোরাফেরা করলে পিটুনি দেয়া হবে। এলাকাবাসীর  উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা দেন সাভার মডেল থানার এসআই অপুর্ব দত্ত।  এলাকাবাসীকে করোনাভাইরাস সম্পর্কে সতর্ক করে প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হওয়ার আহ্বান জানানো হয়। পরে পুলিশ বাহিনী  এলাকার সব পাড়া মহল্লার সকলকে সতর্কতামুলক প্রচারণা করা হয়, এসময় আশপাশে চা দোকানগুলোকে সতর্ক করে বন্ধ করে দেওয়া হয়।
 সারাদেশের মতো বিরুলিয়া এলাকায়  করোনা ভাইরাস যেন ডুকতে না পারে তাই প্রশাসনকে সহায়তা দিতে সাংবাদিক সহ সচেতন মহলকে আহবান করা হচ্ছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!