ছবিঃ এম.টুকু

হরিণাকুণ্ডুতে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিশেষ দোয় ও মোনাজাত অনুষ্ঠিত

এম.টুকু মাহমুদ হরিণাকুণ্ডু থেকেঃ 

১৯২০ সালের ১৭ মার্চ আলোর দিশারি হয়ে জন্ম নেওয়া খোকা বাবুর জন্মশত বর্ষের প্রতিক্ষায় ছিল গোটা বাঙ্গালী জাতি। ক্ষন গণনার প্রতিক্ষা শেষে ঘড়ির কাটা যখন ০০-০০-০০-০০শুন্য ঠিক তখনই জাতি গভির শ্রদ্ধাভরে শ্বরণ করল হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

তারই ধারাবাহিকতায় ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কেক কাটা ও বিশেষ দোয়া মোনাজাতের মধ্যদিয়ে উদযাপিত হলো খোকাবাবু হয়ে জন্ম নেওয়া রাষ্টের মহানায়ক বাংলাদেশের মহান স্থপতি,সর্বকালের সর্বশেষ্ট বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকি। জন্মশত বার্ষিকি উপলক্ষে রাত ৮.৩০ মিনিটে উপজেলা আ‘লীগের আয়োজনে একশত মোমবাতি জ্বালানোর মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করলো উপজেলা আ‘লীগ। মহামারি করনাভাইরাসকে উপেক্ষা করে গভির শ্রদ্ধাভরে মহা আনন্দে জমকালো আয়োজনের মধ্যদিয়ে জন্মশত বার্ষিকী উদযাপন করলো হরিণাকুণ্ডু বাসী।

এ সময় শতশত জনতার ভিরে আবারও প্রমান করলো যতদিন রবে পদ্মা মেঘনা যমুনা বহমান ততদিন বরে বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান। উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ মশিউর রহমান এর সভাপতিত্বে ও উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক রবিউল ইসলামের সঞ্চালনায় মাওলানা তৈয়বুর রহমান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনায় ও ভাষা শহিদদের শ্বরণ করে এবং করনাভাইরাস থেকে রক্ষাপেতে মহান সৃষ্টিকর্তার নিকট বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন,পৌর আ‘লীগ সভাপতি ও পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টু,সহ-সভাপতি উপজেলা আ‘লীগের সাজেদুল ইসলাম টানু মল্লিক,প্যানেল মেয়র খাইরুল ইসলাম,যুবলীগের উপজেলা আহবায়ক আশরাফুল হক জুয়েল,শ্রমিকলীগের আহবায়ক আব্দুল হানান,আ‘লীগ নেতা পিনু মল্লিক,সাবেক ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম,উপজেলা ছাত্র লীগের আহবায়ক রিগ্যান আলী, আমরা মুক্তিযোদ্ধা সন্তান আহবায়ক সুমনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ,বঙ্গবন্ধু সৈনিকলীগ,প্রজন্মলীগসহ সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।  

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!