পালংখালী ইউনিয়ন যুবলীগ নানা আয়োজনের মধ্য দিয়ে মুজিব বর্ষ পালন

নুরুল বশর কক্সবাজার উখিয়াঃ

আজ ১৭.০৩.২০২০ খ্রিঃ রোজ মঙ্গলবার সারা দেশের ন্যায় পালংখালী ইউনিয়ন যুবলীগ ও হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক, স্বাধীনতার ঘোষক ও স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন হয়েছে।

দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গনে তোপধ্বনি, সকল সরকারি বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণ, পালংখালী জামেমসজিদে খতম কোরান এরপর মোনাজাত করেন পালংখালী ইউনিয়ন এর বিশিষ্ট আলেম হজরত মাওলানা আবুল কাসেম সাহেব মোনাজাতে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত ও দেশের মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়েছে।

এ ছাড়াও রাত ৮ টায় কেন্দ্রীয় উদ্বোধনের সাথে সম্পৃক্ত হয়ে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গনে কেক কাটা ও আতশবাজি প্রদর্শিত হবে। সেইসাথে সপ্তাহ ব্যাপী বঙ্গবন্ধুর জীবন, মুক্তিযুদ্ধ ভিত্তিক ডকুমেন্টারি ও ৭মার্চ এর ভাষন প্রচার করা হবে।

এ সময় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পালংখালী ইউনিয়ন যুবলীগ যুগ্মআহ্বায়ক বিশিষ্ট টিকাদার রেজাউল করিম ছোট্রু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়ন আওয়ামিলীগ এর সম্মানিত সভাপতি এম এ মনজুর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পালংখালী ইউনিয়নএর সাবেক নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী শাহাদাত হোসেন জুয়েল,ও পালংখালী ইউনিয়ন যুবলীগ এর সাবেক আহ্বায়ক সোরাব উদ্দিন (ভুলু) ৯ নাম্বার ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, পালংখালী ৭ নাম্বার ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি সিরাজুল বশর সিরাজ, বিশিষ্ট যুবলীগ নেতা রাশেদুল আমিন, জসিম উদ্দিন শ্রমিক লীগ নেতা।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!