ছবিঃ এম.টুকু

হরিণাকুণ্ডু হাসপাতাল মোড় থেকে সোনাতনপুর ও ডাকবাংলা রোডের আলমসাধু নছিমন পাখি ভ্যান চালকদের থেকে সোহাগের চাদঁবাজী বন্ধে প্রসাশনের হস্থক্ষেপ কামনা

এম.টুকু মাহমুদ হরিণাকুন্ডু থেকেঃ  

ঝিনাইদহ জেলার সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের ডাকবাংলা বাজারের সোহাগের আসাদের আচারনে অতিষ্ঠ হরিণাকুন্ডু উপজেলার সোনাতনপুর,ভূয়াপাড়া,গবরাপাড়া এলাকার খেটে খাওয়া মানুষ।

শনিবার বিকাল ৫ ঘটিকায় সোনাতনপুর বাজারে এলাকার পাখিভ্যান, আলমসাধু,চালকেরা মাইকিং করে সোহাগের বিরুদ্ধে বিচার চেয়ে প্রতিবাদ সভার আয়োজন করে, উক্ত সভায় উপস্থিত ছিলেন ৫ নং কাপাশিটিয়া ইউনিয়নের চেয়ারম্যান শরাফত হোসেন ঝন্টু,৪ নং দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক,রহিম মেম্বর,মেহের মেম্বর,ও অত্র এলাকর শত শত সাধারন জনগন।

আপামর সাধারণ জনগন বলেন পেটের দায়ে ভ্যান গাড়ি চালাই এর পরে বৃদ্ধ বয়সে সোহাগের হাতে মার খেতে খেতে আমাদের জীবন অতিষ্ঠি কোন প্রতিবাদ করলে ধারালো অস্ত্রের ভয় দেখাই।হরিণাকুণ্ডু লালন শাহ কলেজ পড়ুয়া এক ছাত্র বলে আমি সারাদিন কলেজ করে যখন বাড়ি ফিরে আসি তখন আমার ভ্যানে যাত্রী উঠলে আমাকে গুনতে হয় বিশ টাকা না দিলে আমার ভ্যান আটকিয়ে রাখার হুমকি দেখায়,এবং মারার হুমকি প্রদান করে।

সোনাতনপুর পুলিশ ক্যম্পের এস আই শামীম আক্তার ও ডাকবাংলা ক্যম্পের এস আই মোলেচুর রহমান বলেন আপনারা আমাদের কাছে অভিযোগ করেন সোহাগ যত বড় শক্তিশালি হোন না কেন প্রশাসন তাকে আইনের আওতায় আনবে। এস আই শামীমের কথায় আসস্থ হয়ে সাধারণ জনগন অতি উল্লাসীত হয়েছে।

উল্লেখ্য কোনও অপশক্তির হাতে উন্নয়ন বাধাগ্রস্ত কখনোই হতে পারে না পুলিশ সবসময়ই আপনাদের পাশে আছে

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!