হরিণাকুন্ডু উপজেলাতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্ট পালট, আহত ১৪   

এম.টুকু মাহমুদ,হরিণাকুণ্ডু থেকে।।  

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে চারাতলা নামক স্থানের হরিণাকুন্ডু ঝিনাইদহ সড়কে হরিণাকুন্ডু গামি যাত্রীসহ বাসের সামনের ডান চাকা বাষ্ট হওয়ায় নিয়ন্ত্রন হারিয়ে পাশের খাদে পড়ে উল্টে যায়৷,  এঘটনা বাসের ড্রাইভার শাকিলসহ ১৫জন নারী পূরুষ যাত্রী মারত্মক আহত হয়েছে ।

শুক্রবার সন্ধা ৭টা ৩০ মিনিট এর সময় এ দূর্ঘটনা ঘটেছে । হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত ১৫জনে মধ্যে ২জনের আবস্থা আসংখ্যাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া ও ফরিদপূর সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে  ।

আহতরা হরিণাকুন্ডু হলবাজারের আব্দুল আলীম , চিথলীয়া পাড়ার শাকিল , হরিশপূর গ্রামের ইকবাল , পইরাডাঙ্গা গ্রামের আবু বকর , রামনগরের রজনী, হরিণাকুন্ডুর রওশনআারা , জেরিন , শিতলীর মনির উদ্দীন , নারায়নকান্দীর আলমগীর হোসেন৷,সুমাইয়া খাতুন , সুজন , হাফিজ ,  আলমডাঙ্গা রামদীয়ার চামেলী রহমান৷, গবিন্দপূর গ্রামের আব্দুল্লহ্ , চারাতলার রাজু আহম্মেদ , উল্লেক্ষ দূর্ঘটনার খবর পাওয়া মাত্র ফায়ার সার্ভীস স্টেশন অফিসার বিপুল হোসেনের নেতৃত্বে অগ্নীনির্বাপক দলের সদস্যরা ঘটনা স্থলে পৌছে আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান।

এছাড়াও খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটেযান আহতদের পাশে দাড়ান।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!