ছবিঃ এম.টুকু

হরিনাকুন্ডু উপজেলার নবগঙ্গা নদের ব্রীজটি  এখন মরন ফাঁদ

এম.টুকু মাহমুদ হরিণাকুণ্ডু থেকেঃ

ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার রিশখালী নামক অঞ্চলে প্রতিদিন যে ব্রীজটি উপর দিয়ে সরকারী বে-সরকারী স্কুলগামী ছাত্র ছাত্রীসহ ২-৩ হাজার মানুষের যাতায়াত সেই ব্রীজটি ভেঙ্গে এখন মৃত্যফাঁদে পরিণত হয়েছে।নিষেধ মানতে নারাজ প্রভাশালী ভারী যানবাহন মালিকেরা, প্রতিনিয়ত ভাংঙ্গা ব্রীজের উপর দিয়ে নিয়ে যাচ্ছে ট্রাক ভর্তি বালী ও মাটি।

যার ফলে যে কোনো সময় ঘটতে পারে জীবন নাশের মত দুর্ঘটনা। ব্রীজটি  মেরামত ও নতুন করে পুনঃ স্থাপনের জন্য প্রত্যয় সমাজ কল্যান ফাউন্ডেশনের আহব্বানে, উপস্থিত ছিলেন ডাঃ মিজানুর রহমান, চেয়ারম্যান ট্রাস্ট বোর্ড, প্রত্যয় সমাজ কল্যান ফাউন্ডেশন। এসময় আরো উপস্থিত ছিলেন ৪ নং দৌলতপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যানে মোহাম্মদ আলী বুড়ো,প্রত্যয় সমাজ কল্যান ফাউন্ডেশনের সভাপতি ডাঃ এ কে এম আজাদ, হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি এম.সাইফুজ্জামান তাজু সহ অত্র এলাকার সাংবাদিক সুধীজন, ও পরিষদের মেম্বারগন।

চেয়ারম্যান জানান ঘটনাটি অতি দুঃখ জনক ঘটনা, প্রশাসনের কর্মকর্তাদের সাথে কথা বলে ব্রীজ টি দ্রুত মেরামতের ব্যবস্থা করবেন তিনি। বিশেষ করে এই ব্রীজটি উপর দিয়ে ভারী যানবাহন চলা চল না করে সেই ব্যপারে এলাকার সাধারণ জনগনের ব্যাপক সচেতনতা বৃদ্ধি করেন।

উল্লেখ্য যাতে ভারি যানবাহন চলাচল করতে না পরে  সেজন্য প্রত্যয় সমাজ কল্যান ফাউন্ডেশন ব্রীজের দুই পাশে ব্রেরিকেট স্থাপন করে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!