আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

‘করোনাভাইরাস নিয়ে মির্জা ফখরুলের পড়াশুনা করা উচিত’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিমানন্দর, সমুদ্রবন্দর এবং স্থলবন্দরে ব্যবস্থা নেওয়া সত্ত্বেও দুজন বাংলাদেশি বিদেশ থেকে আক্রান্ত হয়ে দেশে এসেছে। বিএনপিকে বলব এগুলো নিয়ে প্রশ্ন এবং রাজনৈতিক বাদানুবাদ না করে একযোগে কাজ করা প্রয়োজন। তাদেরকে বলব সবকিছুর মধ্যে রাজনীতি না খোঁজার জন্য।

আজ বুধবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে নাটোর জেলা আওয়ামী লীগের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির কাজ হচ্ছে সমালোচনা করা। তারা ভুল খোঁজার রাজনীতি করছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বলব এ বিষয়ে একটু পড়াশোনা করার জন্য। করোনাভাইরাসে কেউ আক্রান্ত হলে সঙ্গে সঙ্গে শনাক্ত করা যায় না। সংক্রমিত হওয়ার ১৪ দিন পরে তার দেহে করোনাভাইরাস আছে কিনা সেটি নির্ণয় করা যায়।

হাছান মাহমুদ বলেন, করোনাভাইরাস একটি বৈশ্বিক দুর্যোগ। অর্থনৈতিক ও কারিগরি সক্ষমতা আমাদের চেয়ে বেশি হওয়ার সত্ত্বেও মার্কিন যুক্তরাষ্ট্র, ফ্রান্স জার্মানি, বেলজিয়াম, সিঙ্গাপুরসহ পৃথিবীর প্রায় একশটি দেশ করোনাভাইরাস থেকে নিজেদের মুক্ত রাখতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশে এ রোগের চিকিৎসার ব্যাপারে সমস্ত পদক্ষেপ গ্রহণ করেছেন। সেই মোতাবেক কার্যক্রম চলছে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খানসহ নাটোর জেলা, থানা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!