আশুলিয়ায় ডিশ ব্যবসাকে কেন্দ্র করে যুব মহিলা লীগ নেত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা

শহিদুল্লাহ সরকার

আশুলিয়া ডিশ ব্যবসার জের ধরে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মণিকা হাসানকে (২৮) হাতুরি দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা।

শনিবার বিকেল আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের দক্ষিণ বাইপাইল এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রত্যক্ষদর্শীরা জানায় বিকেলে আশুলিয়ার বাইপাইল থেকে দক্ষিণ বাইপাইল এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন, মণিকা হাসান এসময় তিনি বাড়ির কাছে পৌছলে একটি রাস্তার মধ্যে আগে থেকে ওৎপেতে থাকা ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী ও সাতটি মামলার আসামী সোহাগ হোসেন মুন্সী ও কাইয়ুমের নেতৃত্বে তাদের ভাড়াটে সন্ত্রাসীরা ডিশ ব্যবসার জের ধরে মণিকা হাসানকে ধরে হাতুরি দিয়ে পিটিয়ে দুই হাত ও দুই পা ভেঙ্গে দেয়।

সাথে থাকা কয়েক হাজার টাকা,গলায় থাকা সোনার চেইন ও একটি মোবাইল ফোন লুটপাট করে তাকে মৃত ভেবে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে রাস্তা দিয়ে হেটে যাওয়া অন্য ব্যক্তিরা তার গোঙ্গানী শুনে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকাবাসী ওই সন্ত্রাসী ও তার সহযোগীদের কঠোর শাস্তি দাবি করেছেন।

সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!