আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায়  মোটরসাইকেল আরোহী নিহত

শহিদুল্লাহ সরকার :
আশুলিয়ার জামগড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় পিন্টু (৪০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার ৫ মার্চ রাত সাড়ে দশটার দিকে আবদুল্লাহপুর-বাইপাইল সড়কের আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।অভিযুক্ত বাস জব্দ ও চালককে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।
নিহত ব্যক্তি টাঙ্গাইল জেলার নাগরপুর থানার কাজীর পাচুরিয়া গ্রামের মৃত কাজী সাজেদ আলী ছেলে। নিহত পিন্টু মিয়া মিরপুরের শেওড়াপাড়া এলাকায় একটি ডিশ অফিসে কাজ করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে টাঙ্গাইলের নিজ বাড়ি থেকে ঢাকা ফেরার পথে বাস চাপায় নিহত হয়। আশুলিয়ার জামগড়া এলাকায় মোটরসাইকেল আরোহী পিন্টু তার গাড়ির দিক পরিবর্তন করছিলেন। এ সময় রিকসার সঙ্গে ধাক্কা লেগে সড়কের পড়ে যায়। পিছনে থাকা মন্ডল এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো ব-১৪-১৫৯১) পরিবহনের বাস টি তাকে চাপা দিলে মোটরসাইকেলটি মহাসড়কের উপর ধুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় বাসটির চালকে আটক করা হয়েছে।
এ বিষয়ে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মামুন জানান, নিহতের লাশ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!