গার্মেন্টস এর মালামাল চুরি ঘটনা ধামাচাপা দিতে গোডাউনে আগুন লাগানোর অভিযোগে ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

শহিদুল্লাহ সরকার 
 গোডাউন থেকে মালামাল চুরির ঘটনা ধামাচাপার কৌশল হিসেবে গোডাউনে আগুন লাগিয়ে দেয়।  প্রতারক চক্রের সাথে সম্পৃক্ত অপরাধীদের গ্রেফতার করে র‍্যাব-৪
 গত ০৭ ফেব্রুয়ারি ২০২০ তারিখ পল্লবী থানাধীন সেকশন-১১, ব্লক-এ, নীলা ফ্যাশন হাউজ” এর প্রতিষ্ঠানের মালিক তার গোডাউনে ৬৪,১১,৩৭৫/- টাকার রেডিমেট কাপড়ের মালামাল তালাবদ্ধ করে চলে যায়। ১৫/০২/২০২০ তারিখ ০৯.০০ ঘটিকার সময় উক্ত প্রতিষ্ঠানের পাশের মোবাইল ফোনের দোকানদার জনৈক মোঃ সেকান্দার (৪০) গোডাউনের মালিক’কে ফোন করে জানায় যে, ‘‘নীলা ফ্যাশন হাউজ” এর গোডাউনে আগুন লেগেছে। গোডাউনের মালিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পায় গোডাউনে রক্ষিত গার্মেন্টস সামগ্রী আগুনে পুড়ে ছাই হয়ে গেছে (যার আনুমানিক মূল্য ২০,৮৮,৩১০/- টাকা)। আগুন লাগার পরপরই ঘটনাস্থল পল্লবী থানা পুলিশ, ফায়ার সার্ভিস, ডেসকো এবং সাংবাদিকসহ অনেকেই উপস্থিত হয়ে সকলের অক্লান্ত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থলে একটি প্লাষ্টিকের বোতলে কিছু কেরোসিন ভর্তি অবস্থায় দেখতে পাওয়ায় আগুন লাগার বিষয়টি সন্দেহ হয়। পরবর্তীতে এ সংক্রান্তে খোঁজ খবর নিয়ে গত ১৭/০২/২০২০ তারিখ ঘটনাস্থলের পাশের বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ দেখে জানা যায়, যে ঘটনার দিন ১৪/০২/২০২০ তারিখে (১) মোঃ শহীদুল ইসলাম (৪৩), (২) মোঃ আরিফুল ইসলাম (২০), উভয়- জেলা-পটুয়াখালি এবং ৩। মোঃ শাহীন (৩৫), জেলা-অজ্ঞাতসহ অজ্ঞাত নামা আরো ১০/১২ জন গোডাউনের তালা ভেঙ্গে কাভার্ড ভ্যানে করে ৯৬ টি কাটুন ভর্তি গার্মেন্টস সামগ্রী যার মধ্যে গ্যাভার্ডিন লেডিস প্যান্ট, ডেনিম মেনস্ প্যান্ট, লেডিস ট্রাউজার, গালস্ ফ্রগ, বয়েজ শার্ট এবং লেডিস শার্ট যার মূল্য প্রায় ৪৩,২২,০৬৫/- টাকা মূল্যের কাপড় চুরি করে এবং আসামীদের পরিকল্পনামতে আগুন লাগানোর কারণে আরও ২০,৮৮,৩১০/-টাকার ক্ষয়ক্ষতি হয়।
সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে গত ০১ মার্চ ২০২০ তারিখ র‌্যাব-৪ এর একটি চৌকস  অভিযানিক দল সিনিয়র এএসপি মোঃ আক্তারুজ্জামন, পিপিএম(বার) এর নেতৃত্বে গাজীপুর থানাধীন গাজীপুর ধান গবেষনা ইনষ্টিটিউট এর গেটের সামনে অভিযান পরিচালনা করে গ্যাবার্ডিন লেডিস প্যান্ট, ডেনিম মেনস্ প্যান্ট, লেডিস ট্রাউজার, গালস্ ফ্রগ,  বয়েজ শার্ট এবং লেডিস শার্ট (যার আনুমানিক মূল্য ৪৩,২২,০৬৫/- টাকা) সহ  মোঃ শহীদুল ইসলাম (৪৩), (২) মোঃ আরিফুল ইসলাম (২০), উভয়- জেলা-পটুয়াখালি  গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!