ছবি,এস এম নাহিদ পারভেজ

কলাপাড়া,কুয়াকাটা জি টিভির সাংবাদিক মনিরের উপর সন্ত্রাসী হামলা, নিন্দা ও প্রতিবাদের ঝড়

নাহিদ পারভেজ, কলাপাড়া উপজেলা প্রতিনিধি
কলাপাড়া কুয়াকাটা জিটিভির প্রতিনিধি, মহিপুর প্রসক্লাবের সভাপতি ও কলাপাড়া রিপাের্টার্স ইউনিটির সদস্য মা: মনিরুল ইসলামের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়েছে। প্রকাশিত সংবাদের জের ধরে কুয়াকাটার আলােচিত পর্যটক নির্যাতন ও গৃহকর্মী নির্যাতনসহ একাধিক মামলার প্রধান আসামী সােহাগ আকনসহ তার সাঙ্গপাঙ্গরা এ হামলার চালায়। শনিবার সন্ধ্যা সাতটার দিকে সংবাদ সংগ্রহকালে উপজেলার মহিপুরের আমতলায় এ ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা ছিনিয়ে নিয়ে যায় তার মােবাইল এবং ভিডিও ক্যামেরা। আহত করা হয় তার পুত্র শিহাব হাওলাদার কে। স্থানীয়রা মনিরুল ইসলাম কে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
সাংবাদিক মনিরুল ইসলামের পুত্র শিহাব হাওলাদার জানান, শনিবার সন্ধ্যা সাতটার দিকে বাবা নিউজ করার জন্য আমাকে নিয়ে আমতলা এলাকায় গেলে স্থানীয় সােহগ আকন, রেজাউল আকন ও তামিম আকনসহ বেশ কয়েকজন সন্ত্রাসী বাবাকে ও আমাকে মারধর শুরু করে। এসময় বাবার মােবাইল ও ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায় স্থানীয় এ সন্ত্রাসীরা । পরে অপর স্থানীয়রা বাবাকে বাচাতে আসলে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে সােহাগ আকনের সাথে মুডােফােনে একাধিকবার যােগাযােগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদুর রহমান জানান, সাংবাদিক মনিরুল ইসলামের বুকে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।
মহিপুর থানার ওসি তদন্ত মাহবুবুল আলম জানান, এঘটনায় এখন প্রজন্ত কান অভিযােগ পাইনি। অভিযােগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!