ছবি,নুরুল বশর

কক্সবাজার জেলা পুলিশ কতৃক মেমোরিয়াল ডে পালন।

নুরুল বশর কক্সবাজার উখিয়া।
অদ্য পহেলা মার্চ ২০২০ খ্রিস্টাব্দে  কক্সবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম(বার) মহোদয়ের সভাপতিত্বে কক্সবাজার জেলা পুলিশ লাইন্সে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত “পুলিশ মেমোরিয়াল ডে” ২০২০ এর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জিল্লুর রহমান, পুলিশ সুপার, ট্যুরিস্ট পুলিশ, কক্সবাজার রিজিয়ন।

ছবি ,নুরুল বশর

 উক্ত আলোচনা সভায় অধিনায়ক-১৪ ও ১৬ এপিবিএনসহ এসবি, সিআইডি ও র‌্যাব এর কর্মকর্তাগণ এবং কক্সবাজার জেলায় বসবাসকারী কর্তব্যরত অবস্থায় দেশের জন্য জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।
 এর আগে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ লাইন্সে নির্মিত অস্থায়ী স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। সকলে দাঁড়িয়ে ০১(এক) মিনিট নিরবতা পালন করেন। আলোচনা সভায় সভাপতি, প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ নিহত পুলিশ সদস্যগণের পরিবারবর্গের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নিহত পুলিশ সদস্যদের অবদান স্মরণ করেন। পরবর্তীতে  কক্সবাজার জেলা পুলিশের পক্ষ থেকে জেলায় বসবাসকারী বিভিন্ন সময়ে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!