হরিণাকুণ্ডু উপজেলাতে ছাগল জন্ম দিল মানুষের আকৃতির বাচ্চা !!

এম.টুকু মাহমুদ হরিণাকুণ্ডু থেকে।। 

ছাগলের বাচ্চা তো ছাগলই হয়। কিন্তু ভিন্ন ঘটনা দেখা গেল ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার নারায়ন কান্দি  গ্রামে।সম্প্রতি ওই অঞ্চলে এক ছাগলের পেট থেকে যে বাচ্চাটি জন্ম হয়েছে, তা দেখতে অনেকটা মানব শিশুর মত। এটি এখনো জীবিত আছে। ছাগলের পেটে মানুষের বাচচা জন্মানোর সংবাদ শুনা মাত্রই হাজার হাজার মানুষের ভিড় দেখা গেছে!!

হরিনাকুন্ডু উপজেলার ৩ নং তাহেরহুদা ইউনিয়নের নারায়ন কান্দি গ্রামের ভাদু বিশ্বাসের বাড়ি ২৯শে ফেব্রুয়ারি শনিবার স্থানীয় সময় বেলা ৪.৩০ ঘটিকার দিকে তার পালিত মা ছাগলটির ঘরে ওই বাচ্চাটির জন্ম হয়। কিন্তু মানুষরুপী এই নবজাতককে দেখে তিনি বিস্মিত হন!

জানা গেছে মা ছাগলটি এক বছর আগে নারায়ন কান্দি বিশ্বাস পাড়া মোঃকেচমত বিশ্বাস পাশের বাসা মোঃ ভাদু বিশ্বাসের কাছে বর্গা দিয়েছিল।

এ সম্পর্কে নারায়ন কান্দি বিশ্বাস পাড়ার রিন্টু আলি বাংলা নিউজ টিভি-কে বলেন  ‘প্রথমে অদ্ভূত ওই ছাগলের বাচ্চাটিকে দেখে আমি চোমকে উঠি। এর মুখ, নাক, ছোট একটি মানব শিশুর মত। যদিও ওর গোটা শরীর কালো লোমে ঢাকা ছিল।’

অদ্ভূত এই ছাগলের বাচ্চাটি দেখতে তার বাড়িতে প্রচুর লোকজন এসে ভিড় করছে। বাচ্চা জন্মানোর পরে ভাদু বিশ্বাস ছাগল টিকে পূর্বের মালিক কে ফেরত দেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
error: Content is protected !!