ছবি: আটক মাহিশা ও আলী হায়দার

সাভারে শীর্ষ্যের হাতে গুরু খুন হিজড়াসহ গ্রেফতার ২ জন

শহিদুল্লাহ সরকার 
সাভারে নিজেদের আন্তকোন্দলের জের ধরে লতিফ মোল্লা ওরফে আপন নামে এক হিজড়াকে শ্বাসরোধ করে হত্যা করেছে শীষ্যরা। এঘটনায় এক হিজড়াসহ দুইজনকে আটক করেছে পুলিশ।
রোববার দিবাগত রাতে সাভারের রেডিওকলোনী এলাকার হাফিজুরর রহমানের টিনসেড বাড়ির কক্ষ থেকে আপনের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত আপন রাজবাড়ি জেলার পাংসা থানার নিবা এনায়েতপুর গ্রামের কাদের মোল্লার সন্তান।
আটক ব্যক্তিরা হলো- মো. আলী হায়দার। সে নেত্রকোনা জেলার আটপাড়া থানার মোবারকপুর গ্রামের নইমুউদ্দিন মিয়ার ছেলে। অপরজন হিজড়া মাহিশা। সেও একই থানার বিজয়পুর পূর্ব হাটি গ্রামের সোনা মিয়ার সন্তান।
পুলিশ জানান, বাড়ির মালিক চিৎকার শুনে আপনের ঘরের কাছে ছুটে যান। পরে সন্দেহ হলে, বাইরে থেকে ঘর তালাবদ্ধ করে দিয়ে পুলিশে খবর দেন। আলী হায়দার ও মাহিসা তারা দুইজন গ্রাম থেকে গত ৩ দিন আগে আপনের কাছে আসে।
এ বিষয়ে সাভার মডেল থানার এস আই নুর খান জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, আলী হায়দার ও হিজড়া মাহিশার সাথে প্রেমের সম্পর্ক ছিল। তবে মাহিশার গুরু আপন তার কাছে তাদের রাখতে চেয়েছিল। বনিবনা না হওয়া নিজেরাই আন্তকোন্দলে জড়িয়ে পরে। এই সূত্র ধরেই তাকে হত্যা করা হয়। তবে তদন্ত শেষে  হত্যাকান্ডের আসল রহস্য বেরিয়ে আসবে বলে জানান পুলিশ,
এ ঘটনায় সাভার মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
error: Content is protected !!