পালংখালী উচ্চবিদ্যালয়ে দ্বিতীয়বারের মতো ম্যানেজিং কমিটি সভাপতি হওয়ায় প্রশংসায় ভাসছেন জুয়েল।

নুরুল বশর উখিয়া। 
কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।
গত ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সর্বসম্মতিক্রমে ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় শাহাদাত হোসেন জুয়েলকে কমিটির পূণরায় সভাপতি নির্বাচিত করা হয়। আগামী ২ বছরের জন্য এ নতুন কমিটি গঠন করা হয়েছে বলে নব নির্বাচিত সভাপতি শাহাদাত হোসেন জুয়েল জানান।
ঐতিহ্যবাহী পালংখালী উচ্চ বিদ্যালয়ে প্রতি বছরের ন্যায় এসএসসি ও জেএসসিতে শিক্ষার্থীরা ভাল ফলাফল অর্জন করেছে বলে অভিভাবকরা জানান। শিক্ষার্থীদের আরো ভাল ফলাফল অর্জনের লক্ষ্যে শিক্ষার্থী, অভিভাবক, স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যদের তীক্ষ্ণ দৃষ্টি রাখার জন্য সকলের দাবি জানান। এদিকে নব নির্বাচিত সভাপতিসহ সকল সদস্য ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সবিনয় অনুরোধ জানিয়ে সকলকে অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।
সাবেক ছাত্রনেতা শাহাদাত হোসেন জুয়েল পালংখালী উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নবনির্বাচিত সভাপতি ছাড়াও কক্সবাজার জেলা স্বেচ্চাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত আছেন। তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করছেন তিনি।
এদিকে পেইজবুক সোসাল মিডিয়ায় অভিনন্দন ও প্রশংসায় ভাসছেন জুয়েল দ্বিতীয় বারের মতো পালংখালী উচ্চ বিদ্যালয়ে সভাপতি হওয়ায় উখিয়া উপজেলার মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটির সভাপতি  সাংবাদিক নুরুল বশর, সাধারণ সম্পাদক ছৈয়দ মিয়া  এর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিছেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
error: Content is protected !!