গোবিন্দগঞ্জে লম্পট লাজু’র বিচারের দাবীতে বিক্ষোভ

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ কোচাশহর বন্দরে নারী লোভী লম্পট সেনাবাহিনীর (বরখাস্ত) সৈনিক লাজু মিয়া (৩০) এর বিচারের দাবীতে গত ৬ জানুয়ারী (বৃহস্পতিবার) সকাল ১০ টায় গোবিন্দগঞ্জ মহিমাগঞ্জ সড়ক অবরোধ করেন স্থানীয় এলাকাবাসী।
জানাগেছে,গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের দক্ষিণ শোলাগাড়ী গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে লাজু মিয়া,একই ইউনিয়নের হরিপুর গ্রামের আজাল শেখের ছেলে উজ্জল মন্ডলের স্ত্রী ১ পুত্র সন্তানের জননী নাজমিন বেগম (২২) এর সাথে পরকীয়া গড়ে তুলে। গত ১ লা জানুয়ারী পরকীয়ার টানে লাজু মিয়া ওই দিন রাত অনুমান ৯ টার দিকে মোটরসাইকেল সহ নাজমিনের সাথে দেখা করার জন্য বাড়ীর বাঁশঝাড়ে গেলে স্থানীয় জনগণের হাতে ধোলাই খেয়ে মটরসাইকেল রেখে পালিয়ে যায়। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য গ্রাম্যশালিশ বৈঠক হলেও অমিমাংশিত থেকে যায়। স্থানীয় জনগণ ও নাজমিনের পরিবার গ্রাম্যশালিশে লম্পট লাজু’র বিচার না পেয়ে এ অবরোধ করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেনের সাথে কথা হলে তিনি বলেন লাজু মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ না দিয়েই এই সড়ক অবরোধ করেছে। পুলিশ খবর পেয়ে অবরোধের স্থান থেকে নাজমিনের মা লাভলী বেগমকে নিয়ে আসলে তিনি থানায় লাজু’র বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
error: Content is protected !!