ছবিঃএম.টুকু

হরিণাকুন্ডু লালন শাহ্ কলেজে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা , পুরস্কার বিতরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত !

এম.টুকু মাহমুদ হরিণাকুণ্ডু থেকেঃ

ঝিনাইদহ জেলার ঐতিহ্যবাহী হরিণাকুণ্ডু সরকারী লালন শাহ্ কলেজের আয়োজনে মঙ্গলবার(২৮ জানুয়ারী) সকাল ১১টায় দিনব্যাপি ফিতা কাটার মধ্যদিয়ে শীতকালীণ পিঠাপুলির উৎসব-২০২০ খ্রী এর উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা ও কলেজ অধ্যক্ষ মোঃ আতিয়ার রহমান । প্রতিযোগিতার সমাপনী দিনে কলেজ প্রাঙ্গণে ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পিঠা উৎসব আসরের আয়োজন করা হয়। পিঠা উৎসবে কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও প্রাণ চাঞ্চল্যতা লক্ষ্য করা যায়।

 

এ পিঠা উৎসব উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত হয়েছিল হরিণাকুণ্ডু উপজেলার একমাত্র সর্বোচ্চ বিদ্যাপিঠ ঐতিহ্যবাহি সরকারি লালন শাহ্ কলেজ প্রাঙ্গণ। পিঠা উৎসবে কলেজের বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা ১২টি ষ্টলে ২৫ থেকে ৭০ পদের মূখরোচক পিঠা প্রদর্শন করেন ।উল্লেখ্য কলেজের বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রীরা এই পিঠা উৎসবের আয়োজন করে্ন।

এসময় পিঠাপুলিতে সাজানো বিভিন্ন ষ্টল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ইংরাজী বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক সিরাজুল ইসলাম, শিক্ষক পরিষদের সম্পাদক ও সহকারী অধ্যাপক আওয়াল হোসেন , দর্শন বিভাগের প্রধান আব্দুল ওয়াহেদ , রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ইউনুস আলী সহ বিভিন্ন বিভাগের অধ্যাপক , কলেজের শিক্ষার্থী , সাংবাদিক , শিক্ষার্থীদের অভিভাবক ।

উল্লেখ্য দিনব্যাপী বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!