সন্ত্রাস বাহিনীর প্রধান পলাশ মোড়ল গার্মেন্টস কর্মীকে অপহরণ করে নিয়ে রাতভর ধর্ষণ

 

কলাপাড়া উপজেলা প্রতিনিধি 

কলাপাড়া লোন্দার এলাকার এক গার্মেন্টস কর্মী এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা (২০) নারী কে বসতবাড়ী থেকে অপহরণ করে রাতভর ধর্ষণ করার অভিযােগ পাওয়া গেছে। ধর্ষন শেষে ওই নারীকে ঢাকায় যেতে বাধ্য করেছে ধর্ষকরা।

শুধু তাই নয় এ ঘটনা যাতে থানা পুলিশকে জানানাে না হয় এজন্য খুন-জখমের হুমকিসহ ধর্ষিতার বৃদ্ধা মা হাসি বগমকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। বুধবার বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে ধর্ষিতা ওই নারীর মাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুতকেন্দ্র এলাকা লোন্দারর শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাস মোড়ল বাহিনীর প্রধান পলাশ মােড়লের বিরুদ্ধে এমন গুরুতর অভিযােগ পাওয়া গেছে।

কলাপাড়া থানার এসআই আবুল হােসেন জানান, শনিবার দিবাগত রাতে ওই গার্মেন্টস কর্মীকে আবাসন পল্লীর নাইট গার্ড তােফাজ্জেল মাদবরের ঘর থেকে দাও গলায় ঠেকিয়ে তুলে নেয় পলাশ মােড়ল বাহিনী। ভাের রাতে ওই গার্মেন্টস কর্মীকে ফের বাড়িতে রাখে কাউকে এ খবর না জানানাের জন্য খুনের হুমকি দেয়া হয়।

এক পর্যায় ভিকটিমকে ঢাকায় যেতে বাধ্য করা হয়। এরপরে পলাশ মােড়লের স্ত্রীসহ একটি চক্র ওই পরিবারের ওপর পাহাড়া বসায়। পুলিশ বুধবার গিয়ে ভিকটিমকে না পেলেও তার মা হাসি বগমকে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নকিব দেওয়ান ও মামুন গাজীকে আটক করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!