২৯ নং ওয়ার্ডকে আদর্শ হিসেবে গড়তে চাই: কাউন্সিলর প্রার্থী সলিম উল্লাহ সলু

জাকির হুসেন জিয়া ;

আমি জন্মসূত্র থেকে রাজনীতিতে এবং আমার বাবা ৬৫ বছর ধরে সমাজের সাথে থেকে এলাকার উন্নয়নমূলক কাজে দৃড় প্রত্যয়ী ছিলেন, আমার জীবনটাও এই এলাকার মাটি ও মানুষের সাথে মিশিয়ে দিতে চাই।

কাউন্সিলর হতে চাই নিজের জন্য নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে, মাদকমুক্ত সমাজ গড়তে । ২৯ নং ওয়ার্ডকে আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে কাউন্সিলর হয়ে অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট ভাগাভাগি করতে চান এভাবেই নিজের অনুভতির প্রকাশ করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ২৯ নং ওয়ার্ডের তরুণ কাউন্সিলর প্রার্থী সলিম উল্লাহ্ সলু।

এরই মধ্যে ২৯ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সলিমুল্লাহ্ সলু নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু করেছেন। আগামী ৩০ জানুয়ারী ভোট গ্রহণ হবে। সলিম উল্লাহ্ সলু বাংলা নিউজ কে বলেন, নির্বাচনে জয়ী হলে তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে ওয়ার্ডটিকে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তোলা হবে। ২৯ নং ওয়ার্ডের পানি সমস্যা সমাধানসহ নাগারিক সেবায় শ্রেষ্ঠ ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন কাউন্সিলর প্রার্থী।

এ ওয়ার্ডে ড্রেনেজ ও পয়োনিষ্কাশন ব্যবস্থার আধুনিকায়ন ও পানি সমস্যা সমাধান করা এছাড়াও পরিকল্পিত ও প্রশস্ত রাস্তা নির্মাণ এবং পরিবেশ দূষণ রোধ করে বাসযোগ্য ওয়ার্ড গড়তে চান কাউন্সিলর প্রার্থী। ২৯ নং ওয়ার্ডবাসীদের নিরাপত্তা, মাদক নির্মুল করা, ওয়ার্ডের সকল ব্যাবসায়ী ভাইদের চাদাবাজী থেকে রক্ষা করা,ওয়ার্ডের রাস্তাঘাট পরিষ্কার ও সংস্কারের দিকে দৃঢ় প্রত্যয়ী হওয়া, বিভিন্ন প্রতিষ্টান ও মসজিদ মাদ্রাসা কমিটির সমন্বয় কাজের মনোযোগী হওয়া, ২৯ নং ওয়ার্ডের সকল বুদ্ধিজীবীদের মধ্যে সম্মানিত ব্যক্তির প্রতি শ্রদ্ধাশীল হয়ে সমাজের সচেতনতা তৈরি করা, ২৯ নং ওয়ার্ডের সকল জন্মনিবন্ধন,নাগরিক সনদ ও চারিএিক সনদ সহ সমাজকে সচেতন করে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!