ছবিঃ এম.টুকু

হরিণাকুণ্ডু উপজেলাতে মাদক বিরোধী গণসচেতনতা মূলক কর্মশালা অনুষ্টিত

এম.টুকু মাহমুদ হরিণাকুণ্ডু থেকেঃ

বর্তমান সময়ের জন্য অত্যন্ত উদ্বেগজনক বিষয় মাদক এ নিয়ে আপনাদের সন্তানদের কতটুকু সচেতন করবেন? বাংলাদেশে মাদকাসক্তি একটি বড় সমস্যা৷ মাদক হিসেবে একসময় ফেনসিডিল ও গাঁজার বেশ চল থাকলেও এখন সেই স্থান নিয়েছে ইয়াবা৷

এছাড়া আছে হেরোইন, আফিম, অ্যালকোহল, প্যাথিডিন ইত্যাদি।সে যায় হোক ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলাতে শাহনেওয়াজ আলম মিঠুর পরিচলনায় মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে  উপজেলার মানদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহযোগিতায় মাদক বিরোধী  গণসচেতনতা মূলক কর্মশালা অনুষ্টিত হয়েছে।

দিনব্যাপী মাদক বিরোধী  গণসচেতনতা মূলক কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা।

বিশেষ অতিথি হিসাবে কর্মশালায় উপস্থিত থেকে মাদকের ভয়াবহতা থেকে বাঁচতে শফৎ বাক্য পাঠ করান আজিজুল হক,সহকারি পরিচালক,মাদকদ্রব্য অধিদপ্তর ঝিনাইদহ,থানাতদন্ত কর্মকর্তা মোঃ এনামুল হক,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলুল হক,আব্দুল কাদের,সভাপতি,মানদিয়া মাধ্যমিক বিদ্যালয়,নাজমুল হক,প্রধান শিক্ষক অত্র বিদ্যালয় সহ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষীকা,ছাত্র/ছাত্রীবৃন্দ,অভিভাবকগণ সহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!