বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে কে টিভি বাংলা’র তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে (৩’রা জানুয়ারী) শুক্রবার দিন ব্যাপী জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে কে টিভি বাংলা’র (আইপি টিভি ) তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে ।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিকেলে জাতীয় প্রেসক্লাব আঙ্গিনায় র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।
র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এ সময় কেটিভি বাংলার চেয়ারম্যান মামুনুর হাসান টিপুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু স্যাটেলাইট ১ এর চেয়ারম্যান ড.শাহজাহান মাহমুদ , ঢাকা মহানগর দক্ষিণের আওয়ামী সেচ্ছা সেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, কেটিভি বাংলার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মূর্তুজা আলী চৌধুরী , সৈয়দ জুনায়েত ওসমানী, মোঃ মাঈনুদ্দীন, স্বাগত বক্তব্য রাখেন জি এম মাসুদ ঢালী ও আলী আশরাফ আখন্দ, প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রধান নির্বাহী সবুজ রহমান সাফি, বার্তা প্রধান মোহাম্মদ আলী সুমন। এছাড়াও বক্তব্য রাখেন আহ্বআয়ক কমিটির সদস্য মোঃ সোরোওয়ার্দী মিয়া, চিত্র পরিচালক ও অনুষ্ঠান প্রযোজক সায়মন তারিক, দৈনিক করতোয়ার সম্পাদক মাহমুদুর রহমান খোকন, বাংলাদেশ টেলিভিশনের গিতিকার শান্তনা মিঠু প্রমুখ।এ বছর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন বিষয়ে অবদান রাখার স্বীকৃতি স্বরূপ কে টিভি বাংলা সম্মাননা স্মারক প্রদান করা হয় ।বিভিন্ন ব্যাক্তিদের পাশাপাশি ,কেটিভি বাংলা’র সংবাদে স্বর্বোচ্চ দর্শকপ্রিয়তা পাওয়ায় ময়মনসিংহ ব্যুরো প্রধান মতিউল আলম, স্বর্বোচ্চ সংবাদ দেয়ায় মুন্সিগঞ্জ জেলা সংবাদ দাতা আব্দুল্লাহ আল মাসুদ ও স্বর্বোচ্চ প্রচার করায় টাঙ্গাইলের মধুপুর সংবাদ দাতা বাবুল রানা কে সম্মাননা প্রদান করা হয় ।
আলোচনা শেষে সন্ধ্যায় বঙ্গবন্ধু স্যাটেলাইট ১ এর চেয়ারম্যান ড.শাহজাহান মাহমুদ ,ঢাকা মহানগর দক্ষিণের আওয়ামী সেচ্ছা সেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, কেটিভি বাংলার চেয়ারম্যান মামুনুর হাসান টিপু, দেশ বরেণ্য ব্যক্তিবর্গদের সাথে নিয়ে কেক কাটেন ।
এরপর কেটিভি বাংলার ৩ বছরের পদচলা নিয়ে প্রদর্শিত হয় একটি তথ্য চিত্র।
পরে দেশর্বণ্য শিল্পি ও কেটিভি বাংলা’র নিজ্স্ব ব্র্যান্ড প্রয়োজন এর অংশগ্রহনে গান, নৃত্য, মুক্তিযুদ্ধের উপর একটি গীতি নাট্য পরিবেশিত হয় ।
কে টিভি বাংলা (আইপি টিভি )৩বছর পেরিয়ে ৪ বছরে পদার্পণ করায় দিনব্যাপী কে টিভি বাংলা’র চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক মামুনুর হাসান টিপু কে বিভিন্ন সংগঠন ও শ্রেনী পেশার মানুষ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

error: Content is protected !!