উখিয়ায় রত্নাপালং এ একটি লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদনঃ   উখিয়া।
উখিয়ায় রত্নাপালং ইউনিয়নের অন্তর্গত ৫নং ওয়ার্ডে
জাফর আলম (৫০) নামের এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। জাফর আলম তুলাতলী নিবাসী মৃত কালুর ছেলে ও মৃত ফজলুর রহমানের ছোট ভাই বলে জানা যায়।
এলেকাবাসী জানিয়েছেন প্রতিদিনের ন্যায় মাঠে গরু ছাগল নিয়ে গেলে লাশের সন্ধান পাওয়া যায়। লাশের খবর ছড়িয়ে পড়লে জাফর আলমের পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করে পুলিশে খবর দেয়।
[the_ad id=”31184″]
চার সন্তানের জনক জাফর আলম প্রতিদিনের ন্যায় টমটম চালিয়ে স্থানীয় তুলাতলী স্টেশনে গাড়ি রেখে বাড়ি ফেরার পথে বাড়ি ও স্টেশনের মধ্যবর্তী স্থানে  হৃদরোগে তাহার মৃত্যু হয় বলে দাবি করেছে তার পরিবার।
রত্নাপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ফিরোজ আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জাফর আলমের মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে হত্যাকাণ্ডের কোন আলামত না পেয়ে তার পরিবারের জবানবন্দি ও আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের আদেশ দেয় পুলিশ। এসময় রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী ও ইউপি সদস্য ডাক্তার মোকতার আহমদ, ইউপি সদস্য ফিরোজ আহমদ,আলতাছ মেম্বার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
উখিয়ার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি দিনদিন অবনতি ঘটেছে। রত্নাপালং ইউনিয়নের ১ওয়ার্ডের গতকাল রোববার পারিবারিক কলহে বাবার হাতে ছেলে খুন। বিগত ১৫ দিন আগে রত্নাপালং ইউনিয়নে ৪নং ওয়ার্ডে গরু ধানক্ষেত নষ্ট করার বিরোধে যুবক খুন। রাজাপালং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব দরগাহবিল হাতিমোড়া এলাকার ইজিবাইক চালক মাহবুব আলম খুন। উখিয়ার আলোচিত রত্নাপালং ১ওয়ার্ডের একই পরিবারে শিশুসহ ৪ জনকে জবাই করে হত্যাসহ উখিয়ার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন উখিয়ার রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: Content is protected !!