যশোরের বেনাপোলে কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা অনুষ্ঠিত

 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল (যশোর) প্রতিনিধি:

বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা অনুষ্ঠিত হলো বেনাপোল পৌর কমিউনিটি হল ‘বিয়ে বাড়ি’তে। বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠানে দেড় শতাধিক ব্যবসায়ী ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

কিং ব্র্যান্ড সিমেন্টের স্থানীয় পরিবেশক মিতা ট্রেডার্সের সত্ত্বাধিকারী মাহবুবুর রশিদ বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের খুলনা ডিভিশনাল সেলস ম্যানেজার নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর এরিয়া সেলস ম্যানেজার মজনুর রহমান, দৈনিক কালের কন্ঠের বেনাপোল প্রতিনিধি জামাল হোসেন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বেনাপোল প্রতিনিধি বকুল মাহবুব, কিং ব্র্যান্ড সিমেন্টের টি.এস.এম আব্দুল লতিফ, সিনিয়র এক্সিকিউটিভ টেকনিক্যাল সাপোর্ট কাওসার হোসেন, পি.আই সাধন কুমার বিশ্বাস প্রমুখ। ব্যবসায়ীদের মধ্যে বক্তব্য রাখেন, তৌহিদুর রহমান মিলন ও ইকবাল হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি খুলনা ডিভিশনাল সেলস ম্যানেজার নুরুল ইসলাম বলেন, কিং ব্র্যান্ড সিমেন্ট এখন বাজারের সেরা সিমেন্ট। বড় বড় প্রকল্প ও গুরুত্বপূর্ণ স্থাপনায় বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট ব্যবহার করা হচ্ছে। স্থাপনা শক্ত ও মজবুত করতে কিং ব্র্যান্ড সিমেন্ট ব্যবহারের পাশাপাশি ব্যবহারকারীরা যাতে বেশি বেশি কিং ব্র্যান্ড সিমেন্ট ব্যবহার করে সে দিকে পরিবেশকদের লক্ষ্য রাখার অনুরোধ করা হয়।

অনুষ্ঠানে সিমেন্ট ব্যবসায়ীদের মাঝে প্রথম পুরস্কার একটি ১২৫ সিসি টিভিএস মোটর সাইকেল, দ্বিতীয় পুরস্কার এলইডি টিভি, তৃতীয় পুরস্কার স্বর্ণের চেইনসহ ১৫ জনকে পুরস্কৃত করা হয়। প্রথম পুরস্কার টিভিএস মোটর সাইকেল পান কিং ব্র্যান্ড সিমেন্টের বেনাপোলের ডিলার মেসার্স আমেনা ট্রেডার্সের সত্ত্বাধিকারীলাবুবুর রশিদ লাবু। পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য কর্মকর্তারা।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!