ডিএনসিসি নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের দলীয় সমর্থন পেতে মনোনয়ন ফরম জমা দিলেন জয়যাত্রা টেলিভিশন ও জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান সিষ্টার হেলেনা জাহাঙ্গীর (সিআইপি)

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিলেন এফবিসিসিআই, জয়যাত্রা ফাউন্ডেশন ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান সিষ্টার হেলেনা জাহাঙ্গীর (সিআইপি)।
শুক্রবার সকালে বিপুল সংখ্যাক নেতা-কর্মি, জয়যাত্রা ফাউন্ডেশনের সকল কর্মকর্তা-কর্মচারী, জয়যাত্রা টেলিভিশনের কর্মচারী-কর্মকর্তা এবং জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধিদের বিশাল গাড়ী বহর নিয়ে ধানমন্ডি কার্যালয়ে দলের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার কাছে মনোনয়ন জমা দেন।
মনোনয়নপত্র জমা দেওয়া শেষে সিষ্টার হেলেনা জাহাঙ্গীর বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিজয়ী হয়ে প্রায়ত মেয়র আনিসুলের অসমাপ্ত কাজ শেষ করতে চাই। আমি আর্তমানবতার সেবায় জযাযাত্রা ফাউন্ডেশন এর মাধ্যমে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাই আমার অভিভাবক। তিনি যে সিদ্ধান্ত নেবেন, সেটাই মেনে নেবো। মনোনয়নের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। তবে দল ও প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত চূড়ান্ত।
এর আগে, গত বুধবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে হেলেনা জাহাঙ্গীরের পক্ষে মনোনয়ন ফরম কিনেন তার প্রতিনিধি জয়যাত্রা ফাউন্ডেশনের যুগ্ন সাধারন সম্পাদক ও জয়যাত্রা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি জিএম শাহজাহান এবং জয়যাত্রা টেলিভিশনের কাতার প্রতিনিধি এমজি গোলাম মাওলা হাজারী।
তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে দলীয় সমর্থন পেতে দিনরাত ব্যয় করছেন কেন্দ্রীয় ও মহানগর নেতাদের দ্বারে দ্বারে।
আজ ২৭ ডিসেম্বর (শুক্রবার) আগ্রহী প্রার্থীরা ফরম সংগ্রহ করতে পারবেন। ফরম বিক্রির শেষ দিন, অর্থাৎ আজ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম বিক্রি চলবে।
আগামী ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
২০১৭ সালে ডিএনসিসির মেয়র আনিসুল হকের মৃত্যুর পর উপনির্বাচনের তারিখ ঘোষণা করা হলেও হাইকোর্টের রায়ে তা স্থগিত হয়ে যায়। ওই সময় মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন ব্যবসায়ী আতিকুল ইসলাম।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: Content is protected !!