শার্শার উলাশী কিন্ডার গার্টেন স্কুলের বৃত্তি সনদ প্রদান এবং বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা

 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

যশোরের শার্শা উপজেলার উলাশী কিন্ডার গার্টেন এর বৃত্তি সনদ ও বার্ষিক পরীক্ষার ফলাফল আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬/১২/২০১৯) তারিখ সকাল ১০টায় ঐ কিন্ডার গার্টেন স্কুল প্রাঙ্গনে আয়োজিত শিক্ষার্থী এবং অভিভাবকদের সমাবেশের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পুলিশের নাভারন সার্কেলের এ,এস পি জুয়েল ইমরান,৯ নং উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ সাহিদুল ইসলাম শাহীন সভাপতি সীমান্ত প্রসক্লাব বেনাপোল।

প্লে-থেকে ৫ম শ্রেনী পর্যন্ত ছাত্র-ছাত্রীদের মধ্যে ২য় শ্রেনীতে -৬ জন ,৩য় শ্রেনীতে ১ জন এবং ৪র্থ শ্রেনীতে -২ জন মোট ৯ জনের মধ্যে নগদ অর্থ এবং বৃত্তি সনদ সহ বার্ষিক পরীক্ষার ফলাফল অনুযায়ী শিক্ষার্থীদের নাম ঘোষনা করা হয়। শিক্ষার্থীদের মাঝে এ সকল সনদ এবং অর্থ তুলেদেন এএসপি জুয়েল ইমরান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন , একমাত্র শিক্ষার্থী ,শিক্ষক ও অভিবাবকদের সন্মিলিক প্রচেষ্ঠায় জাতিকে শতভাগ শিক্ষিত করন সম্বব,তিনি বিশেষ করে উপস্থিত মায়েদের উদ্দেশ্যে তাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে এই সকল কোমলমতি সন্তানের প্রতি নজরদারী বৃদ্ধির পরামর্শ দেন ।
ঐ স্কুলের প্রধান শিক্ষক জাহিদ হাসান আব্দুল্লাহর সঞ্চালনায় স্কুলের প্রতিষ্ঠাতা জাকির হোসেন লাল্টু স্কুলের সার্বিক পরিস্থিতি সমাবেশে তুলে ধরেন -২০১৫ ইং সালে প্রতিষ্ঠিত এই স্কুলটিতে মোট ১৫৫ জন ছাত্র-ছাত্রী রয়েছে, সহকারী প্রধান শিক্ষক উত্তম কুমার,সহকারী শিক্ষিকা শারমিন আক্তার,রাবেয়া খাতুন,শারমিন খাতুন,তনয়া আফরোজ দিশা। এখানে শিক্ষা প্রদান করে চলেছেন আগামী বছর অর্থাৎ ২০২০ সালে ছাত্র-ছাত্রীর সংখ্যা আরও বাড়বে বলে তিনি মনে করেন। এব্যাপারে অনুষ্ঠানে উপস্থিত ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের নিকট সহযোগীতা কামনা করেন।

 

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!