ঝালকাঠি নাগরিক ফোরামের দ্বি-বার্ষিক কাউন্সিলের তারিখ ঘোষণা

 

মোঃ সোহেল মিয়া,  নিজস্ব  প্রতিবেদকঃ   

ঝালকাঠি নাগরিক ফোরামের দ্বি-বার্ষিক সম্মেলন ১১ জানুয়ারি ২০২০ শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। ২৪ ডিসেম্বর সন্ধ্যায় সংগঠনের বিজয় দিবস উদযাপন পরবর্তী মূল্যায়ন সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়। সংগঠনের সভাপতি সামসুল হক মনুর সভাপতিত্বে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এ সময় নাগরিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সহ-সভাপতি এসএম মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক ডা. জহিরুল ইসলাম বাদল প্রমুখ নেতৃবুন্দ উপস্থিত ছিলেন।[the_ad id=”31184″]

উল্লেখ্য, ঝালকাঠি নাগরিক ফোরাম ২০১০ সালে প্রতিষ্ঠা লাভ করে গণমানুষের অধিকার রক্ষাসহ জেলার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করছে।

ইতিমধ্যে নানা সংকটময় অবস্থানে ঝালকাঠি নাগরিক ফোরাম পদক্ষেপ গ্রহন করায় সংগঠনটি ব্যাপক সুনাম কুড়িয়েছে।

এদিকে জেলার বিভিন্ন ইউনিয়ন ও উপজেলায় শাখা কমিটি গঠনের কাজ চলছে। সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে আগ্রহশীল ব্যক্তিবর্গ নাগরিক ফোরামের সদস্যপদ গ্রহন করতে পারবেন। আগামি ৫ জানুয়ারি পর্যন্ত সদস্য ফরম সংগ্রহ এবং জমাদানের শেষ দিন ধার্য্য করা হয়েছে।

সম্মেলন উপলক্ষে ঝালকাঠি নাগরিক ফোরামের সদস্য ফরম বিতরনের উদ্যোগও নেয়া হয়েছে। যারা সংগঠনের সদস্য পদ পেতে আগ্রহী তাদেরকে নিম্মলিখিত স্থানসমুহ থেকে নির্ধারিত সদস্য ফরম সংগ্রহ করার জন্য আহবান করা যাচ্ছে। স্থান সমুহ যথাক্রমে ঝালকাঠি কোর্ট রোডস্থ বিএমএসএফ জেলা কার্যালয় ও তমা কম্পিউটার্স, আমতলা রোডস্থ ওয়ার্ক ফাউন্ডেশন, বাসষ্ট্যান্ড সংলগ্ন পরশ মেডিকেল হল, মিডিয়া প্লাস, হোগলাপট্টিস্থ সাগর হালদারের এস এইচ ইন্টারন্যাশনাল, সিটিপার্ক এটুজেড ষ্টোর, রাজাপুর সোহাগ ক্লিনিক, কাঠালিয়া বিএমএসএফ কার্যালয় ও নলছিটি বিএমএসএফ কার্যালয়ে ফরম পাওয়া যাবে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!