নাভারন আকিজ কলেজিয়েট স্কুলে’র বাৎসরিক পরিক্ষার ফল প্রকাশ

মোঃ আয়ুব হোসন

পক্ষী,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের নাভারন আকিজ কলেজিয়েট স্কুলে’র বার্ষিক পরিক্ষা ২০১৯ এর ফলাফল প্রকাশ ও এক অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টায় আকিজ কলেজিয়েট স্কুলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ ও ফলাফল প্রকাশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আকিজ কলেজিয়েট স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ কামরুজ্জামান।
সমাবেশ ও ফলাফল প্রকাশ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য করেন যশোরের কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ আবেদ আলী, নাভারন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ ইব্রাহিম খলিল, নাভারন ইউপি চেয়ারম্যান মোঃ শাহাজান আলী, আকিজ কলেজিয়েট স্কুলের কো-অডিনেটর মোঃ রবিউল ইসলাম, সহকারী অধ্যাপক হাফেজ মাওঃ আজিজুর রহমান, শাহারিয়ার শামীম, মনিরুজ্জামান প্রমুখ।
সমাবেশ শেষে ২০১৯ সালেরর বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ করা হয়। ২০১৯ সালে ৬ষ্ঠ, ৭ম ও নবম শ্রেনিতে অংশ গ্রহনকারী সকল শিক্ষার্থী শতভাগ কৃতকার্য হয়েছে ।
অধ্যক্ষ কামরুজ্জামান জানান, এ বছর নাভারন আকিজ কলেজিয়েট স্কুল থেকে ইংলিশ ভারসন থেকে ৬ জন ছাত্র কুরআন এর হাফেজ হয়েছে। অনুষ্ঠানে ৬জন হাফেজ শিক্ষার্থীকে পাগড়ি পরানো সহ ২৮জন কৃতি শিক্ষার্থীকে পুরুষ্কার বিতরন করা হয়।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: Content is protected !!