শীতার্ত মানুষের শীত নিবারণে কম্বল জড়িয়ে দিলেন জেলা প্রশাসক আব্দুল মতিন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা জেলার গত দুদিন হতে শীতের তিব্রতা বেড়েছে গতকাল সূর্যে দেখা মিললে আজ আর দেখা নেই সূর্যের উপরদিকে হিমেল বাতাস। যে বাতাসে দাঁতের মাড়ি হারগোড় মারিয়ে যাচ্ছে। অসহায় ও দরিদ্র মানুষ গুলোর যার যা সম্বল রয়েছে তা দিয়েই শীতের সাথে জীবনের যুদ্ধ চালিয়ে যাচ্ছে। জেলায় শীত নিবারণে শীত বস্ত্র সহায়তা প্রদানের প্রয়োজনীয়তা দেখা দেওয়ায় জেলা প্রশাসক শহর ও বন্দরের অসহায় দরিদ্র মানুষ গুলো কে নিজ হাতে কম্বল বিতণ করে শীত নিবারণে সহায়তা প্রদান করছেন।

শীতে অসহায় দরিদ্র মানুষ গুলোর শীতে দুর্ভোগের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ায় অবশেষে ১৮ ডিসেম্বর বুধবার রাতে গাইবান্ধা রেলস্টেশন ও বন্যা নিয়ন্ত্রণ বাধের পাশে অবস্থানরত অসহায় গরীব এবং রিক্সা ও ভ্যানচালকসহ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন গাইবান্ধার জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর কবির, পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন সহ জেলা প্রশাসকের কার্যালয়ের ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ।

অন্যদিকে গত দুদিনে জেলায় শীতের তিব্রতা বাড়ায় জেলা প্রশাসকের নির্দেশে রাতেই জেলার সকল উপজেলার গ্রাম গঞ্জে হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা সহ উল্লেখ্য যোগ্য দরিদ্র মানুষ গুলোকে শীত বস্ত্র কম্বল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসারগণ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!