মোহাম্মদপুর থানার নবাগত ওসির সাথে ৩১ নং ওয়ার্ড আ.লীগের মতবিনিময়

রাজধানী মোহাম্মদপুর থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল লতিফ এর সাথে ফুলের শুভেচ্ছা জানিয়ে সৌজন্য মতবিনিময় করেছেন মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গতকাল ৭ ডিসেম্বর ২০১৯ রোজ শনিবার রাত্রে ওসির অফিস কক্ষে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৩১ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মাদ দিলু সাধাণ সম্পাদক মোঃ ওয়ালিউল্লাহ মাষ্টার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ জুলহাস উদ্দিন, দপ্তর সম্পাদক আঃ রহমান শাহ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন’সহ ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এসময় মোহাম্মদপুর থানার সার্বিক আইনশৃংখলা সমুন্নত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন নবাগত ওসি মোঃ আব্দুল লতিফ।

৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাথে মতবিনিময় কালে ওসি মোঃ আব্দুল লতিফ মোহাম্মদপুর এলাকাকে মাদক মুক্ত করার ঘোষণা দেন।মাদকের সাথে জড়িতদের সমাজ থেকে নির্মুল করা হবে।মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স দেখানো হবে উল্লেখ করে বলেন, মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। ছাড় পাবে না নাশকতাকারীরাও। মাদক চোরাচালান, সন্ত্রাস, চাঁদাবাজি, বাল্য বিবাহ, ইভটিজিং প্রতিরোধে মোহাম্মদপুর থানার পুলিশ দ্রুত ব্যবস্হা নিবে।

তিনি আরো জানান, মোহাম্মদপুর থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দিনরাত শ্রম দিয়ে যাবে পুলিশ বাহিনীর সদস্যরা। অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করার জন্য ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রতি আহ্বান তিনি।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: Content is protected !!