বালুর নিচ থেকে জাহিদ হাসান দুর্জয় (১১) নামের এক শিশুর মৃত লাশ

শ্রীপুরে বালুর স্তুপের নিচে এক শিশুর মৃত লাশ উদ্ধার।

গাজীপুরের শ্রীপুরে বালুর নিচ থেকে জাহিদ হাসান দুর্জয় (১১) নামের এক শিশুর মৃত লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।
শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে শ্রীপুর উপজেলার  কাওরাইদ ইউনিয়নের বিধায় গ্রামের চায়না ফ্যাক্টরীর প্রজেক্টের বালির নিচ এ শিশুর লাশ উদ্ধার করা হয়।
শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধায় গ্রামের আকতারুজ্জামানের ছেলে জাহিদ হাসান দুর্জয় (১১)  নিহত হয়েছে,সে  স্থানীয় তেলিহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল ।
সরেজমিনে গিয়ে জানা যায়,গত কাল বৃহস্পতিবার  বিকেল থেকে শিশু জাহিদ নিখোঁজ ছিল। এ ব্যাপারে অনেক খোঁজাখুজি করে না পেয়ে  রাতে মাইকিং করে ছিল দুর্জয়ের স্বজনরা। পরে  শুক্রবারে সকালে শিশুর স্বজনেরা স্থানীয় ভাবে খোজাখুজির এক পর্যায়ে শিশুর দাদী কমলা খাতুন চায়না ফ্যাক্টরীর প্রজেক্টে গিয়ে বালির উপর বাঁশ এবং বাঁশের পাতা ও  জিংলা দেখতে পায়। পরে শিশুর দাদী এই বাঁশ এবং বাঁশের পাতা সরালে জাহিদের মরদেহ দেখতে পেয়ে,পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। মরদেহটির মুখের অংশ ছাড়া পুরো অংশই বালুর নিচে পুঁতা ছিল।
নিহতের বাবা আক্তারুজ্জামান বলেন,আমার ছেলেকে খুন করা হয়েছে। পূর্বের শত্রুতার জেরে হাসমতের পুলা মানিক মিয়া,লাল মিয়া,চান মিয়া,দুলাল মিয়া এবং সাইজুদ্দিন ওরা সবাই  মিলে আমার ছেলেকে খুন করেছে। এর আগেও ওরা আমার বাড়ীতে আগুন লাগিয়েছে, ঘরের দরজা ভেঙ্গেছে গ্রামের লোকজন এ ব্যাপারে সবাই জানে।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভুইয়া জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের খুঁজে বের করতে ইতিমধ্যে অভিযান শুরু হয়েছে।
শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লিয়াকত আলী বলেন,নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত হত্যার কারণ জানা যায়নি মামলা পক্রিয়াধীন।[the_ad id=”31184″]

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: Content is protected !!