পালংখালীতে স্ত্রী রহিমা খাতুন এর ধারালো দা,র আগাতে মৃত্যুর সজ্জায় স্বামী মোহাম্মদ আরিফ।

উখিয়া উপজেলার পালংখালী গোয়াল মা-রা গ্রামে গত শনিবার কোরান খতমের মুরগী জবাই করা কে কেন্দ্র করে এক পর্যায়ে  নিজের বউয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে মোহাম্মদ আরিফ (৩২) কে নিজের স্ত্রী রহিমা খাতুন

উখিয়া উপজেলার কর্মধা পালংখালী  ইউনিয়নের গোয়াল মারা  গ্রামে  শনিবার ২৩ /১১/২০১৯ বেলা ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। ওই স্বামী মোহাম্মদ আরিফ হোয়াইক্যং  ইউনিয়নের তুলাতলী গ্রামের এজাহার মিয়া   ছেলে বর্তমান ঠিকানা পালংখালী গোয়াল মা-রা এলাকায় ।

 

স্থানীয় সূত্র থেকে জানা যায়, শনিবার  (২৩/১১/২০১৯) সকালে স্বামীর বাড়িতে একটি খতমেে কোরান পড়ার জন্য কয়েকটি মুরগী জবাই করা হচ্ছিল এইসময় স্ত্রী রহিমা খাতুন বাম হাতে মুরগী জবাই করা কে নিয়ে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে স্ত্রী রহিমা খাতুন এর হাতে থাকা ধারালো দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে স্বামী মোহাম্মদ আরিফ কে  এসময় চিৎকার এ-র  শব্দে পার্শবর্তী ঘরের লোকজন এগিয়ে এসে ঘটনা দেখতে পান। স্থানীয়রা সাথে সাথে গোয়াল মা-রা এনজিও হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন বর্তমানে মোহাম্মদ আরিফ মৃত্যুর সজ্জায় রয়েছেন হাসপাতালে   স্ত্রী রহিমা খাতুন এর মারাত্মক জখম নিয়ে।

স্থানীয়দের ভাষ্যমতে, কয়েকবছর আগে মোহাম্মদ আরিফ সঙ্গে হোয়াইক্যং এলাকার মরহুম হাশেম মেয়ে রহিমার সঙ্গে বিয়ে হয় বেশ কিছু দিন ধরে ঝগড়া চলে আসছিল এবিষয়ে স্হানীয় মেম্বার নুরুল হক কয়েক বার বিচার করে আসছিলেন বর্তমানে ও বিচার অবস্থায় আছে।

এবিষয়ে স্হানীয় ৭ নাম্বার ওয়ার্ড মেম্বার নুরুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি  বলেন আমি তাদের বিচার কয়েকটি করেছি কিন্তু বিচারের দিন না কাটতে আবার ঘটনা ঘটিয়েছে রহিমা খাতুন

এবিষয়ে এখন ও থানায় কোন অভিযোগ করা হয়নি বলে জানান স্বামী মোহাম্মদ আরিফ তিনি হাসপাতালে থাকার কারণে ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!