যাত্রীবেশে পরিবহনে ছিনতাই করে তারা

স্টাফ রিপোর্টার ঃ নাজমুল ইসলাম

যাত্রী হয়ে বাসে বিভিন্ন যানবাহনে আরোহন করে সময় সুযোগমত, মোবাইল, টাকা, ব্যাগ জিনিসপত্র, মহিলাদের গয়না কৌশলে চুরি ও ছিনতাই করে একটি চক্র। এমন ৪ জন নারী সদস্যকে অনার্স পড়ুয়া ছাত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা।

২৬ নভেম্বর সোমবার সকাল সারে ১০ টায় গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন,বি- বাড়িয়া জেলার নাছির নগর থানার ধরমন্ডল গ্রামের ফারুক মিয়ার মেয়ে ১। রেখা বেগম (৩০)। একই গ্রামের সোবাহান গনির স্ত্রী ২। স্বপ্না বেগম (২৫)। আঃ সাত্তারের মেয়ে ৩। ফুলচান (৪০)। হুমায়ুন মিয়ার স্ত্রী ৪। ইয়াসমিন (২৩)।

ছাত্রীর বাবা উপজেলার ফরিদপুর গ্রামের হাজী রফিকুল ইসলাম জানান, আমার মেয়ে ফাতেমা ইসলাম পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী, আজ সকাল ১০ টায় নয়নপুর থেকে বাসেযোগে কলেজে যাওয়ার পথে মাওনা চৌরাস্তায় গাড়ি থেকে নামার সময় তারা আমার মেয়ের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে গাড়ি থেকে নেমে দ্রুত অন্য আরেকটি গাড়িতে উঠতে গেলে আমার মেয়ের ডাক চিৎকারে আশেপাশের লোকজন তাদেরকে ধরে চেইনটি উদ্ধার করা করে। পরে তাদেরকে মাওনা হাইওয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, খবর পেয়ে তাদেরকে আটক করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তাদের নামে মামলা রুজু করা হয়েছে। আগামীকাল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!