গাইবান্ধায় সড়ক পরিবহণ ২০১৮ আইনের সচেতনতামূলক আলোচনা সভা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : “ট্রাফিক আইন মেনে চলুন, নিরাপদে বাড়ি ফিরুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধায় জেলা পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে সড়ক পরিবহন আইন ২০১৮ সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে গাইবান্ধা সরকারি কলেজের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়েছে । সড়ক পরিবহন আইনের সচেতনতামূলক আলোচনায় গাইবান্ধা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখন গাইবান্ধা সরকারী কলেজের ভিসি মোঃ খলিলুর রহমান, গাইবান্ধা সদর থানার ওসি তদন্ত মজিবুর রহমান, ট্রাফিক পুলিশের কর্মকর্তাসহ শিক্ষক, শিক্ষার্থী বৃন্ধ।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, সড়ক পরিবহন আইনের সচেতনতামূলক কার্যক্রম ধারাবাহিক ভাবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অব্যাহত থাকবে।
অন্যান্য বক্তারা সড়ক পরিবহন আইন ও ট্রাফিক আইনের বিভিন্ন দিক গুলো তুলে ধরেন। ট্রাফিক আইন মেনে চললে সকলেই দুঘর্টনা সহ জীবনের বড় ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই দেশের প্রচলিত পরিবহন ও ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানান তারা।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!