গাইবান্ধায় সাংবাদিককে হত্যার হুমকি দেয়ায় পৌর মেয়রের বিরুদ্ধে থানায় জিডি

গাইবান্ধা প্রতিনিধিঃ
বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশনের গাইবান্ধা জেলা প্রতিনিধি ও প্রেস ক্লাব গাইবান্ধার সাধারন সম্পাদক খালেদ হোসেনকে হত্যার হুমকি দেয়া হয়েছে।
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুনের লালিত গুন্ডা বাহিনী দ্বারা সোমবার বিকেলে মুঠোফোনে এই হুমকি দেয়া হয়।
এই ঘটনায় পৌর মেয়র সহ তার গুন্ডাবাহিনীর বিরুদ্ধে সাংবাদিক খালেদ হোসেন সোমবার রাতেই গাইবান্ধা সদর থানায় একটি সাধারন ডায়েরী (ডায়েরি নং ৫৭৩) করেছেন।
জিডিতে উল্লেখ করা হয়েছে, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে নানা অনিয়ম- দুর্নীতির অভিযোগের বিষয়ে মুঠোফোনে তার বক্তব্য জানতে চাইলে মেয়র এতে ক্ষিপ্ত হন।
পরে মেয়র তার পেটোয়া বাহিনীকে দিয়ে নানা ধরনের ভয়ভীতিসহ হত্যার হুমকি দেন।
এব্যাপারে জানতে চাইলে পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাকে একজন সাংবাদিক ফোন দিয়েছিলো কিন্তু আমি তাকে পরে ফোন করতে বলি। এরপর তাকে কে হুমকি দিয়েছে তা আমার জানা নেই।
এবিষয়ে সাংবাদিক খালেদ হোসেন বলেন, সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল-মামুনের বিরুদ্ধে টেন্ডারবাজি,জমি দখল,ইয়াবা ব্যবসা,নারী ধর্ষনসহ নানা ধরনের অনিয়ম-দুর্নীতির অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে ইতোমধ্য কয়েকটি অভিযোগের ভিত্তিতে একাধিক তদন্ত কমিটি গঠন হয়েছে। সেসব কমিটির তদন্ত চলমান রয়েছে। এসব বিষয়ে  মুঠোফোনে তার বক্তব্য জানতে চাইলে তিনি তার পালিত সন্ত্রাসী দিয়ে একাধিকবার অসৌজন্যমূলক আচরনসহ আমাকে হত্যার হুমকি দেন।
গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো: শাহরিয়ার বলেন, সাংবাদিক খালেদ হোসেনকে  মুঠোফোনে হত্যার হুমকি দেয়ার ঘটনায় সুন্দরগঞ্জ পৌর মেয়রসহ আরও কয়েকজনের বিরুদ্ধে থানায় জিডি করেছেন ওই সাংবাদিক। বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!