বাংলা নিউজ টিভির চেয়ারম্যান ও বিএমএসএফ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হামিদ খানের মাতৃবিয়োগে, সর্বস্তরের শোক

বার্তা বিভাগ থেকেঃ
বহুল প্রচারিত বাংলা নিউজ টিভি চেয়ারম্যান ও      জাতীয় দৈনিক একুশের বাণীর নির্বাহী সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিজয় টিভির ক্রাইম রিপোর্টার  আব্দুল হামিদ খানের মাতা আয়েশা বেগম (৬৫) ইন্তেকাল  করেছেন (ইন্না…. রাজেউন )।
গত রোববার ভোর ৪টায় ধানমন্ডি নর্দান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে ৩ ছেলে ও ২ মেয়েসহ নাতি নাতনী রেখে গেছেন।
রবিবার বাদ জোহর গাজীপুরের বোর্ডবাজার পূর্ব কলমেশ্বর নিজ বাড়ী সংলগ্ন জামে মসজিদে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএমএসএফ সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।
দৈনিক একুশের বাণী সম্পাদক ও প্রকাশক আশরাফ সরকার ভারপ্রাপ্ত সম্পাদক সরওয়ার জাহান উপ সম্পাদক আশরাফ সরকার।
বিজয় টিভির পক্ষ থেকে ক্রাইম সার্চ প্রোগ্রামের
প্রডেসর মোঃ নজরুল ইসলাম ও ক্রাইম ইন চার্জ শাহ শাফিউর জালাল।
দৈনিক অগ্নিশিখা পত্রিকার নির্বাহী সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের গাজীপুর জেলার সাবেক সভাপতি এবং হিউম্যান রাইটস সোসাইটি মানবাধিকারের গাজীপুর জেলা সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মন্ডল।
কল্মেশ্বর রোকেয়া শরণী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গাছা প্রেসক্লাবের সভাপতি মোঃ মজিবুর রহমান সুমন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।
গাজীপুর মহানগরের বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি ও গাছা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কামাল উদ্দিন, মোঃ জুম্মন।
গাছা থানা কৃষকলীগের নব্য কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এশিয়ান টেলিভিশনের মহানগর প্রতিনিধি ও গাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আরিফ মৃধা, মোঃ নজরুল ইসলাম সহ প্রেসক্লাবের অন্নান্য সদস্যবৃন্দ।
লাইভ নিউজ বিডি ডটকো’র সম্পাদক ও বি এম এস এফ এর কেন্দ্রীয় আইটি সম্পাদক মাজনুন মাসুদ। ক্রাইম এ্যাকশনস্ নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক মোঃ শহিদুল ইসলাম বাংলা নিউজ টিভির ব্যবস্থাপনা পরিচালক ও বিজয় টিভির রিপোর্টার মোঃ সোহেল মিয়া।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শ্রীপুর উপজেলা কমিটির সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন মাস্টার।  সাধারণ সম্পাদক ও বিজয় টিভির রিপোর্টার আব্দুল বাতেন বাচ্চু। সাংগঠনিক সম্পাদক একুশের বানীর ক্রাইম  রিপোর্টার মোঃ রমজান আলী রুবেল।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাবেক সহ-সভাপতি ও গাজীপুর রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ মানিক হোসেন,
গাজীপুর মহানগরের প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদ এবং শামিম সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির মোঃ কামাল হোসেন, শারমিন সুলতানা মিতু সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এলাকার বিভিন্ন পেশাগত শ্রেণীর লোকজন ও মরহুমার আত্মীয়-স্বজন।
পারিবারিক কবরস্থান গাজীপুর মহানগরের গাছা থানাধীন ঝাঝরে মরহুমা কে দাফন করা হয়। মরহুমার রুহের মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।
আরো যারা সমবেদনা জানান, গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ আমজাদ হোসেন মুকুল, দৈনিক সন্ধ্যাবাণী’র ও ডেইলি প্রেজেন্ট টাইমস পত্রিকার নির্বাহী সম্পাদক খন্দকার সাইফুল ইসলাম স্বজল, ও এআর আবুল হাসেম, মোঃ নাহিদ সরকার সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!