টঙ্গীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে বাড়িঘরে হামলা, আহত ১ !!!

গাজীপুর মহানগর প্রতিনিধিঃ 
অভিযোগ সূত্রে সরেজমিনে দেখা যায় ,  গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানাধীন বনমালা এলাকায়,  ৮ টি টিম মিলে যৌথ ভাবে কমিটি গঠন করে ফুটবল খেলার আয়োজন করাহয়।
  গত ২৫-১০-২০১৯ ইং তারিখ রোজ শুক্রবার,  বনমালা বাইতুল জাব্বার জামে মসজিদের সামনে, বালুর মাঠে,   (১) মাহফুজ (২৫) পিতা -মৃতঃ শহিদুল ইসলাম, সাং বনমালা,  টঙ্গী পূর্বথানা, গাজীপুর।  (২) শৈশব (২২) পিতা- ইসলাম সাং বনমালা, টঙ্গী পূর্বথানা, জিএমপি,  গাজীপুর।  এর ফুটবল টিমের সাথে বিকাল (৪) ঘটিকার সময় খেলা হয়,  মোঃ রবিউল আলম সিকদার (৪৫) পিতা- সমন সিকদার,  সাং পূর্ব দত্তপাড়া, বনমালা,  টঙ্গী পূর্ব থানা জিএমপি,  গাজীপুর এর টিমের সাথে। উক্ত খেলাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে, বিবাদী দ্বয় সহ , মানিক (২৪) পিতা – অজ্ঞাত সাং বনমালা, টঙ্গী পূর্ব থানা, জিএমপি, গাজীপুর   সহ আরো অজ্ঞাত নামা ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দল সন্ধ্যা ৭ টার দিকে, রবিউল আলম সিকদার এর বাড়ীতে সন্ত্রাসী হামলা চালায়,  বাড়ীঘরের বিভিন্ন দরজা,  জানালা, ও আসবাবপত্র ভাংচুর করে।
  এতে রবিউলের প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়।  এ সময় রবিউলের বাসায় বেড়াতে আশা তার শালিকা পিংকি (২৫) কে বেদরক মারধর করেন,  এবং রবিউলের পরিবারের লোকজনদের কে মারধর করার চেষ্টা চালান। তখন তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে, তাড়া বিভিন্ন হুমকি দিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে রবিউল বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করেন। বর্তমানে রবিউল ও তার পরিবার নিরাপত্তা হীনতায় ভূগছেন।  এলাকাবাসী ও রবিউলের পরিবারের জোড়দাবী উক্ত ঘটনায় প্রক্রিত দোষীব্যক্তিদের দৃষ্টান্ত মূলক বিচার হোক।
পাঠক মন্তব্য

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!