শ্রীপুরে ছেলের হাতে বাবা খুন।

গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের লতিফপুর এলাকায় পাষণ্ড ছেলের রডের আঘাতে বাবা খুন হয়েছে।
গত সোমবার মধ্যরাতে বাবা ও ছেলের মাঝে টাকা নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়। ছেলে ঢাকার কোন একটি প্রাইভেট প্রতিষ্ঠানে ইংলিশে অনার্স করে। পর্যাপ্ত পরিমাণ টাকা দেওয়ার পরেও অতিরিক্ত টাকা খরচ দিতে নারাজ ওই বাবা। এর জের ধরে একপর্যায়ে বাবাকে লোহার রড দ্বারা আঘাত করে ওই পাষণ্ড ছেলে।
মঙ্গলবার (২২ অক্টোবর) রাত একটার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় ওই বাবার মৃত্যু হয়।
নিহত ওই ব্যক্তি আব্দুল ওয়াদুদ ওরফে (বাবুল মাস্টার) (৫৫), এ ঘটনায় ঘাতক ছেলেকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী। গ্রেফতারকৃত পাষণ্ড ছেলে এমদাদ হাসমী রাতুল (২৫)।
  • শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বলেন, বাবা ছেলের মধ্যে প্রথমে টাকা নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ছেলের হাতে থাকা লোহার রডের আঘাতে গুরুতর জখম হয় এ অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়।লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!