বরমী বিশ্ববিদ্যালয় কলেজের দাতা প্রতিনিধি পদে বিজয়ী হয়েছেন চেয়ারম্যান বাদল সরকার।

 

সফল ও জনপ্রিয় চেয়ারম্যান বাদল সরকার আরও সফল হচ্ছে জনগণের কাছে । এবার বরমী বিশ্ববিদ্যালয় কলেজের দাতা প্রতিনিধি হিসেবে বিজয়ী হয়েছেন তিনি। অদ্য ১৫ অক্টোবর মঙ্গলবার বরমী বিশ্ববিদ্যালয় কলেজের দাতা প্রতিনিধি হিসেবে নির্বাচন অনুষ্ঠিত হয়,এতে চেয়ারম্যান  বাদল সরকারের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন জনাব মোঃ তাজউদ্দীন আহম্মদ,দাতা প্রতিনিধি হিসেবে ২০ ভোট বেশি পেয়ে বাদল সরকার বিজয়ী হন তার নিকটতম তাজউদ্দীন আহম্মদ পেয়েছেন ১৩ ভোট।গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বিশ্ববিদ্যালয় ও বরমী ইউনিয়নের জনসাধারন রা জানান, সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান বাদল সরকার,এবার বরমী বিশ্ববিদ্যালয়ের দাতা প্রতিনিধি হয়েও কাজ করে যাবেন। তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিকভাবে বাস্তবায়নের জন্য সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং আগামী নির্বাচনে জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।চেয়ারম্যান বাদল সরকার সকলের সহযোগিতা পাচ্ছেন এবং সহযোগিতার আশা ব্যক্ত করে চলেছেন।

চেয়ারম্যান হিসেবে সফলতা পাওয়ায় তিনি বরমী ইউনিয়নে সর্বত্র সম্মানিত হচ্ছেন। তারুণ্যের প্রতীক এ ব্যক্তি তাঁর বয়স ও অভিজ্ঞতা দুটিকেই হার মানিয়েছেন। তাঁর কর্মকান্ডে মনে হয় তিনি অনেক প্রবীণ। তার অভিজ্ঞতা রয়েছে অনেক।এসকল সফল মানুষের পেছনে আছে কিছু গল্প, তা অনেকটা রূপকথার মতো। আর সে সব গল্প থেকে মানুষ খুঁজে নেয় স্বপ্ন দেখার সম্বল, এগিয়ে যাওয়ার জন্য নতুন প্রেরণা।

বরমী ইউনিয়ন পরিষদের দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন বাদল সরকার । এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা রয়েছে । রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকার মুখ উজ্জ্বল করেছেন। তার সাথে দলের ভাবমূর্তির উন্নয়ন হয়েছে।

বরমী ইউনিয়নের আলোকিত মুখ হিসেবে পরিচিত এ মানুষটি নিজের সাফল্যের কারণে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিতও হয়েছেন এবং পেয়েছেন অসংখ্য ধন্যবাদ । অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠণের অন্যতম পৃষ্ঠপোষক সমাজসেবী হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি।

ব্যক্তি জীবনে তিনি অত্যান্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয় চেয়ারম্যান বাদল সরকার।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
error: Content is protected !!