আবার ইনজুরিতে নেইমার!

এমনিতেই বিশ্বের সবচেয়ে ইনজুরি প্রবণ ফুটবলার বলা হয় তাকে। কিছুদিন আগেই পায়ের ইনজুরির সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর সুস্থ হয়ে প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) হয়ে দারুণ ছন্দে ছিলেন ব্রাজিল সুপারস্টার নেইমার। কিন্তু সুখ বেশিদিন কপালে সইল না। নাইজেরিয়ার বিপক্ষে সিঙ্গাপুরে অনুষ্ঠিত একটি প্রীতি ম্যাচে আবারও ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠ ছাড়তে হয়েছে তাকে। 

গোল ডট কম জানিয়েছে, সুপার ঈগলসদের বিপক্ষে ম্যাচের মাত্র ১২ মিনিটের মাথায় বাম উরুতে আঘাত পান নেইমার। এসময় তাকে মাঠ ছেড়ে ডাগ আউটে চলে যেতে হয়। চোট কতটা গুরুতর তা প্রাথমিকভাবে জানা না গেলেও ধারণা করা হচ্ছে যে, আগামী কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে। এমন খবরে জাতীয় দলের পাশাপাশি পিএসজিও যে শংকায় পড়বে তা বলাই বাহুল্য।

সিঙ্গাপুরের জাতীয় স্টেডিয়ামে রোববার প্রীতি ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। প্রথমার্ধে জো আরিবোর গোলে পিছিয়ে পড়ার পর কাসেমিরোর গোলে সমতায় ফেরে ব্রাজিল। এই নিয়ে টানা তিন ম্যাচ জয়শূন্য রইলো বর্তমান কোপা আমেরিকা চ্যাম্পিয়নরা। সেপ্টেম্বরে পেরুর কাছে ১-০ গোলে হারা ব্রাজিলকে গত সপ্তাহে ১-১ গোলে রুখে দিয়েছিল সেনেগাল।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
error: Content is protected !!