গাজীপুর মহানগরে মাদকসেবীর অত্যাচারে রেডিয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুল বন্ধ হওয়ার উপক্রম।

মোঃ সোহেল মিয়া ,নিজস্ব প্রতিবেদকঃ

 সরেজমিনে গিয়ে দেখা যায় গাজীপুর মহানগর পালের মাঠ এলাকায় ২০০৭ সালে রেডিয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুলটি স্থাপিত হয়।
অত্যন্ত সুনামের সহিত স্কুলটি দীর্ঘদিন যাবৎ চলছিল, বেশ কিছুদিন আগে স্কুলের সামনে জামাল সরকার নামে এক মাদকসেবী একটি দোকান ঘর ভাড়া নেয় উক্ত ঘরটিতে কোন প্রকার মুদির মালামাল না উঠিয়ে উক্ত দোকান ঘরে এলাকার বেশ কিছু মাদকসেবী বখাটে ছেলেদের নিয়ে নিয়মিত মাদক আড্ডায় নিয়োজিত আছেন।
  উক্ত দোকানটি স্কুলের সামনে হওয়ায়, এই দোকানের সামনে দিয়েই স্কুলের ছাত্র-ছাত্রী শিক্ষক এবং অভিভাবকদের আসা-যাওয়া করতে হয়।
স্কুলের ছাত্রীদের আসা যাওয়ার পথে উক্ত মাদকসেবীরা বিভিন্ন সময় বিভিন্নভাবে উত্যক্ত করে, এমনকি অভিভাবকদেরও এই ঘটনায় ইতিপূর্বে একাধিকবার স্কুল কমিটি এবং অভিভাবকবৃন্দের সমন্বয় মাদকসেবীদের সতর্ক করলেও কোন সুফল হয়নি।
দিন দিন তাদের অসামাজিক কার্যকলাপ বেড়েই চলেছে,  উক্ত দোকানঘর টি ছেড়ে দেওয়ার কথা বললেন  উক্ত মাদকসেবী।
এমতাবস্থায় স্কুলের ছাত্রীরা স্কুলে আশা বন্ধ করে দিয়েছে। অভিভাবকরাও স্কুল কমিটি কে জানান আমরা আমাদের সন্তানদের স্কুলে হয়তো আর পড়াতে পারবো না। কারণ স্কুলে যাওয়া আসার সময় আমাদের কেও পড়তে হয় তাদের এই বিড়ম্বনায়। বাচ্চাদের বিভিন্ন সময় অশ্লীল ভাষায় কথাবার্তা বলা হয়।
  এমতাবস্থায় উক্ত স্কুলটি বন্ধ হওয়ার উপক্রম হয়ে দাঁড়িয়েছে। যার ফলে গত বৃহস্পতিবার সকাল দশটায় স্কুল কমিটি স্কুলের শিক্ষার্থী ছাত্র-ছাত্রী এবং অভিভাবকবৃন্দের সমন্বয়ে, স্কুলের সামনে মানববন্ধন করা হয়।  এবং মাদকসেবীদের যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য, গাজীপুর মেট্রোপলিটন হেডকোয়াটার, মাননীয় পুলিশ কমিশনার বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।
এলাকাবাসী সূত্রে জানা যায় স্কুলের সামনে মুদি দোকান পরিচালনা করবে বলে মোহাম্মদ জামাল সরকার (৩৭) পিতা মোহাম্মদ আলী সরকার।  উক্ত দোকান ঘরটি ভাড়া নেন, কিন্তু উক্ত দোকান ঘরে কোন মুদি মালামাল না উঠিয়ে, উক্ত দোকানটিতে বঙ্গবন্ধুর ছবি এবং বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার ছবি ঝুলিয়ে, জামাল পরিচালনা করছেন তার মাদক ব্যবসা এবং বখাটে ছেলেদের নিয়ে, মাদক সেবন ইভটিজিং।
জামালের মাদক ব্যবসা মাদকসেবী সহযোগিতায় তারই বড় ভাই মোঃ জয়নাল সরকার (৪০) ছোট ভাই  শান্ত সরকার (২৭)ও মাদকসেবী রাজন (৩০) পিতা গোপাল। সহ আরো নাম না জানা ৭/৮ জন।  তাদের মাদকসেবনে বাধা দিলে বিভিন্ন সময় বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দেয় তাই প্রশাসনের কাছে এলাকাবাসী অভিভাবক স্কুলের ছাত্র ছাত্রী এবং স্কুল কমিটির জোর দাবি মাদকসেবীদের যথাযথ ব্যবস্থা নেয়া হোক মাদক ইভটিজিং বন্ধ হোক রেডিয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুল দীর্ঘজীবী হোক
ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন
https://youtu.be/YPBYBCX2jU4

[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

https://youtu.be/YPBYBCX2jU4

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
error: Content is protected !!