হরিণাকুণ্ডু উপজেলায় জাতীয় কন্যাশিশু দিবস পালিত

এম.টুকু মাহমুদ হরিণাকুণ্ডু থেকেঃ

লিংগ বৈষম্য দূর করা এই দিবসের অন্যতম প্রধান উদ্দেশ্য। এই দিবসকে মেয়েদের দিনও বলা হয়। ২০১২ সালের ১১ অক্টোবর তারিখে প্রথম এই দিবস পালন করা হয়েছিল।

ঝিনাইদহ জেলার  হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ” শেখ হাসিনার বারতা, নারী – পুরুষ সমতা ” ও ” কন্যা শিশুর অগ্রযাত্রা দেশের জন্য নতুন মাত্রা ” প্রতিপাদ্যের উপর জাতীয় কন্যা শিশু দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন। উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে মাননীয় সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, উপজেলা কৃষি অফিসার আরশেদ আলী চৌধুরী, মৎস্য কর্মকর্তা হাসান সাজ্জাদ, জোড়াদহ কলেজের সম্মানিত অধ্যক্ষ শরিফুল ইসলাম, ইউ পি চেয়ারম্যান ফজলুর রহমান, গোলাম মোস্তফা, মোহাম্মদ আলী, হরিণাকুণ্ডু প্রেসক্লাব সভাপতি সাইফুজ্জামান তাজু, সাধারন সম্পাদক এইচ মাহবুব মিলু, সাবেক ছাত্রনেতা রুবেল রানা সহ আর ও অনেকেই।
সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম  সভাটি সঞ্চালনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা বেল্লাল হোসেন

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!