জননেত্রী শেখ হাসিনা সন্মাননা-২০১৯ পদক পেলেন তিন জন

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ

সাংগঠনিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এড. খোন্দকার শামুসুল হক রেজা, ধর্ম বিষয়ক সম্পাদক নিউ নিউ খেইন ও সাতক্ষীরা জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এড. আল মাহমুদ পলাশ’সহ ২২ জনকে জননেত্রী শেখ হাসিনা সম্মাননা স্মারক প্রদান করেছেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ এর কেন্দ্রীয় কমিটি।

জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির

আয়োজনে ২৮ সেপ্টেম্বর-২০১৯ শনিবার সকালে জাতীয় প্রেসক্লাব দ্বিতীয় তলার ভিআইপি হলরুমে আয়োজিত “জনগণের কল্যাণে শেখ হাসিনা শীর্ষক” আলোচনা সভা ও জননেত্রী শেখ হাসিনা সম্মাননা’১৯ প্রদান করা হয়।

সাংগঠনিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বিশিষ্ট আইনজীবী বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সাধারণ সম্পাদক সাংগঠনিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ কৃষক লীগের সাধারন সম্পাদক এড. খন্দোকার শামুসুল হক রেজা, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক নিউ নিউ খেইন এবং সাতক্ষীরা জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট আল মাহমুদ পলাশের হাতে সম্মাননা প্রদান করেন সাংসদ খালেদা খানম। এছাড়াও শিক্ষা ক্ষেত্রে, সমাজসেবায়, রাজনীতি, সাংবাদিকতা, সাংষ্কৃতিক ও ক্রিড়াঙ্গনে  বিশেষ অবদানের জন্য ২২জন ব্যক্তিকে এ বছর জননেত্রী শেখহাসিনার সম্মমনার-২০১৯ পদক প্রদান করেছেন বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ।

অনুষ্ঠিত আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জহির উদ্দিন মবুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আল মাহমুদ পলাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সংসদ সদস্য খালেদা খানম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয় এর উপাচার্য্য ড. রাশিদ আসকারী, রংপুর বেগম রোকেয়া বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য্য ড. নাজমুল আহসান কলিমুল্লাহ্, বাংলাদেশ উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি হারুন-অর-রশিদ হাওলাদার, কৃষকলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এড. খোন্দকার শামসুল হক রেজা, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মোঃ কায়সার হামিদ, দৈনিক বঙ্গজননীর প্রধান সম্পাদক আলী নেয়ামত, কর কমিশনার রফিকুল ইসলাম চৌধুরী, ভাইস প্রিন্সিপাল ড. নুরুন নবী প্রমুখ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং দলটির কেন্দ্রীয় ঢাকা মহানগর, বিভিন্ন জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশবরণ্য বিশিষ্ট ও গুণিজন ব্যাক্তি এবং দক্ষ সংগঠক ২২জন কে জননেত্রী শেখ হাসিনার সন্মননা পদক প্রদান করা হয়।

আলোচানা সভা ও সন্মননা পদক প্রদান শেষে কেক কেটে জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন এবং আবৃতি গান সহ নানা সাংষ্কৃতিক অনুষ্ঠানের মধ্যেদিয়ে দিবসটি পালন করা হয়।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!